Advertisement
২০ এপ্রিল ২০২৪
Anirban Chakrabarty

বড় পর্দায় ফিরছে একেনবাবু, পাহাড়ের পর এ বার অভিযান রাজস্থানের মরুভূমিতে

ফের বড় পর্দায় একেনবাবু। অনির্বাণ চক্রবর্তী, সুহোত্র মুখোপাধ্যায় এবং সোমক ঘোষের অভিযান এ বার রাজস্থানে। শুটিং শুরু হবে ১ ডিসেম্বর থেকে।

একেনবাবুর ভূমিকায় অনির্বাণ চক্রবর্তী।

একেনবাবুর ভূমিকায় অনির্বাণ চক্রবর্তী। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২২ ০৬:৩৬
Share: Save:

একেনবাবুর কীর্তি দেখার জন্য উদগ্রীব হয়ে অপেক্ষা করেন দর্শক। আরে সেই দেখার সাধ যদি মেটে বড় পর্দায়, তা হলে তো কথাই নেই! সেই সাধ মেটাতেই একেনবাবু ফিরছে আগামী বছর। এ বার তার অভিযান রাজস্থানের মরুভূমিতে। ছবির নাম ‘দ্য একেন, রুদ্ধশ্বাস রাজস্থান’।

আগের ছবির মতোই এ ছবিতেই অনির্বাণ চক্রবর্তীর সঙ্গে দেখা যাবে সুহোত্র মুখোপাধ্যায় এবং সোমক ঘোষকে। পরিচালনার দায়িত্বে রয়েছেন জয়দীপ মুখোপাধ্যায়। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রজতাভ দত্ত এবং সন্দীপ্তা সেনকেও। শুটিং হবে জোধপুর এবং জয়সলমেরে। শুরু হচ্ছে ১ ডিসেম্বর থেকে।

বড় পর্দায় ফিরছে একেনবাবু।

বড় পর্দায় ফিরছে একেনবাবু। নিজস্ব চিত্র।

ওয়েব সিরিজের সাফল্যের পর এ বছরই এপ্রিল মাসে প্রথম বার বড় পর্দায় পা রেখেছিল একেন, প্রমথ এবং বাপি। দর্শক তাদের দার্জিলিঙের অভিযান দেখতে ভিড় জমিয়েছিলেন প্রেক্ষাগৃহে। মজাদার খাদ্যরসিক গপ্পে গোয়ান্দাকে ওটিটি প্ল্যাটফর্ম থেকেই ভালবেসে ফেলেছিলেন দর্শক। তাই নতুন ছবি নিয়েও যথেষ্ট আগ্রহ থাকবে, তা নিয়ে নিশ্চিত নির্মাতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anirban Chakrabarty Ekenbabu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE