Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Ankita Lokhande

‘বিগ বস্’-এর ঘরে অশান্তি, বিয়ের পর থেকেই কেন স্বামীর সঙ্গে থাকেন না অঙ্কিতা ?

দু’বছর হয়েছে অঙ্কিতা লোখাণ্ডের বিয়ের ‘বিগ বস্’-এর ঘরে ঢুকেই টালমাটাল তাঁর দাম্পত্য জীবন। বিয়ের পরও স্বামীর সঙ্গে কেন থাকেন না অভিনেত্রী?

Ankita Lokhande makes shocking revelation about marriage with Vicky Jain

অঙ্কিতা লোখাণ্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ১৮:৫২
Share: Save:

অঙ্কিতা লোখাণ্ডে ও ভিকি জৈনের বিয়ের বয়স মাত্র দু’বছর। যদিও জীবনে একটা তিক্ত অভিজ্ঞতার পর শিল্পপতি ভিকির সঙ্গে সংসার বাঁধেন অভিনেত্রী। ২০২১ সালে ভিকির সঙ্গে বিয়ে সারেন তিনি। ‘বিগ বস্‌’-এর চলতি সিজ়নে জুটি হিসাবে প্রবেশ করেছেন অঙ্কিতা এবং ভিকি। সেখানে পা রাখার পর থেকেই বড়সড় প্রশ্নের মুখে ভিকি এবং অঙ্কিতার সম্পর্ক, তাঁদের দাম্পত্য। তার উপর শোয়ে বার বার প্রাক্তন প্রেমিক সুশান্ত সিংহ রাজপুতের কথা ঘুরেফিরেই তুলছেন অভিনেত্রী। তাঁদের এমন টালমাটাল দাম্পত্যে জীবনের ছবি যখন দেখছে গোটা দেশ, সেই সময় অঙ্কিতা জানালেন দু’বছর হল বিয়ে হয়েছে তবু আলাদাই থাকেন তাঁরা।

কথায় কথায় অঙ্কিতাকে অপমান করছেন ভিকি। যা চোখে লেগেছে অঙ্কিতার বন্ধুবান্ধবের। অঙ্কিতার স্বামীকে ‘টক্সিক’ তকমা দিয়েছে নেটপাড়া। যদিও স্ত্রীর সঙ্গে এমন আচরণের কারণে সলমন খানের কাছে ধমকও খেয়েছেন ভিকি। তবে তেমন কোনও ফল যে হয়নি সাম্প্রতিক পর্বগুলিতেই স্পষ্ট। বিয়ের আগে প্রায় দু’বছরের বেশি সময় সম্পর্কে ছিলেন তাঁরা। তবু একত্রবাস বিয়ের পরও সম্ভব হচ্ছে না তাঁদের। কারণ মুম্বইতে থাকেন অঙ্কিতা। স্বামীর ব্যবসার কাছে বেশির ভাগ সময় থাকেন ছত্তীসগঢ়ের বিলাসপুরে। তাই একসঙ্গে থাকা হয় না। অঙ্কিতা নিজেই বলেন, ‘‘বিয়ের পর টানা ২০ দিনের বেশি একসঙ্গে থাকতে পারিনি। মধুচন্দ্রিমার সময়টা বাদ দিয়ে। তবে ভিকি দুই শহরে যাতায়াত করে।’’ আসলে ‘বিগ বস্’-এর ঘরে আসার এটাই অন্যতম কারণ ছিল অভিনেত্রীর। ভেবে এসেছিলেন স্বামীর সঙ্গে সময় কাটাবেন। কিন্তু হচ্ছে উল্টোটাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE