Advertisement
০৬ মে ২০২৪
Vicky Jain-Ankita Lokhande

সমাজমাধ্যম প্রভাবীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি ফাঁস ভিকির, ‘বিগ বস্’-এ অঙ্কিতাকে ঘিরে দুশ্চিন্তা

সাদা দেওয়ালের এক কোণে নেটপ্রভাবী পূর্বার সঙ্গে আলিঙ্গনরত ভিকি। ছবি ছড়িয়ে পড়তেই অঙ্কিতাকে নিয়ে চিন্তা অনুরাগীদের।

Ankita Lokhande’s Fans shocked Vicky Jain romantic picture viral on internet

অঙ্কিতা-ভিকি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৪ ১৬:৫৩
Share: Save:

‘বিগ বস্’-এর ঘর থেকে বহিষ্কৃত হয়েছেন অঙ্কিতা লোখন্ডের স্বামী ভিকি জৈন। ১০১ নম্বর দিনে তাঁকে বেরিয়ে যেত হল ‘বিগ বস্’-এর ঘর থেকে। যদিও অঙ্কিতা এখনও এই রিয়্যালিটি শোয়ের অংশ। ফাইনালের মাত্র পাঁচ দিন আগেই বেরিয়ে যেত হয় ভিকিকে। স্বামী চলে যাওয়ার পর থেকে চিন্তায় রয়েছেন অঙ্কিতা। বেরিয়ে হয়তো পার্টিতে মজে যাবেন ভিকি। আশঙ্কা আগেই করেছিলেন। সেটাই সত্যি হল। ‘বিগ বস্’-এর প্রাক্তন মহিলা প্রতিযোগীদের সঙ্গে চুটিয়ে পার্টি করতে দেখা গেল অঙ্কিতার স্বামীকে। শুধু তা-ই নয়, ওই পার্টিতে উপস্থিত ছিলেন এক জনপ্রিয় নেটপ্রভাবী পূর্বা রানা। সাদা দেওয়ালের এক কোণে পূর্বার সঙ্গে আলিঙ্গনরত ভিকিকে দেখা গেল। ছবি ছড়িয়ে পড়তেই অঙ্কিতাকে নিয়ে চিন্তায় অনুরাগীরা।

Ankita Lokhande’s Fans shocked Vicky Jain romantic picture viral on internet

পূর্বা রানার সঙ্গে ভিকি জৈন। ছবি: সংগৃহীত।

‘বিগ বস্ ১৭’-এর ঘরে থাকাকালীন একাধিক বার ভিকি ও অঙ্কিতার মধ্যে ঝগড়া লেগেছিল অন্য মহিলা প্রতিযোগীদের প্রতি ভিকির আচরণকে কেন্দ্র করে। বিশেষত সানা রইস খানের সঙ্গে ভিকির ঘনিষ্ঠতায় মেজাজ হারিয়েছিলেন অঙ্কিতা। শুধু সানা-ই নন, মন্নরা চোপড়ার সঙ্গে ভিকির ঘনিষ্ঠতা নিয়েও অশান্তি তৈরি হয়েছিল তাঁদের। শুধু কি তাই? আয়েশা খানকে নিয়ে ভিকির অতি উৎসাহ ভাল চোখে দেখেননি অঙ্কিতা। ‘বিগ বস্’-এর ঘর থেকে ভিকি বেরিয়ে যাওয়ার সময় অঙ্কিতা তাঁকে সাবধান করেন, যাতে পার্টি না করেন। তবে স্ত্রীর কথা কানে না তুলে পার্টিতে মজেছেন ‘বিগ বস্’-এর ঘরের মাস্টারমাইন্ড ‘ভিকি ভাইয়া’। সেই পার্টিতে ছিলেন আয়েশা খান, ইশা মালব্য, সানা রইস খান, পূর্বা রানা-সহ অন্যরা। প্রসঙ্গত, সেই পার্টিতে অন্য কোনও পুরুষকে দেখা যায়নি। তবে, বান্ধবীদের সঙ্গ যে বেশ উপভোগ করছেন ভিকি, তা স্পষ্ট ছবিগুলি থেকেই। এমনিতেই স্বামীকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভোগেন অঙ্কিতা। নিজেই স্বীকার করেছেন সে কথা। এ বার ভিকির এমন ছবি দেখে অঙ্কিতার অনুরাগীদের কেউ লিখেছেন, ‘‘ভিকির মায়ের ধারণা, সব দোষ শুধু অঙ্কিতারই’’। অন্য আর এক জন লেখেন, ‘‘ভিকি আর যা-ই করো, অঙ্কিতার মন ভাঙার কথা ভেবো না।’’ যদিও এখনও অবধি স্বামীর কার্যকলাপ কিছুই জানেন না অঙ্কিতা। জানলে তাঁর প্রতিক্রিয়া কী হয়, সেটা সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankita Lokhande Vicky Jain Bigg Boss 17
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE