Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Ankush Hazra

Ankush Hazra: গোড়ালিতে চিড় নিয়ে টানা কাজ ডাকল নতুন ভোগান্তি, শ্যুট বন্ধ করলেন অঙ্কুশ

চোট নিয়েই টানা ৫০ দিন কাজের ফল? ফিরে এসেছে পায়ের অসহ্য ব্যথা

অঙ্কুশ হাজরা।

অঙ্কুশ হাজরা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২১ ১৭:৪২
Share: Save:

নতুন ভোগান্তিতে জেরবার অঙ্কুশ হাজরা। গোড়ালিতে চিড় নিয়েই কাজ করছিলেন। তখনই আনন্দবাজার অনলাইনকে অঙ্কুশ জানিয়েছিলেন, বিশেষ ধরনের জুতো (ফ্র্যাকচার শ্যু) পরে শ্যুটের নির্দেশ দিয়েছেন চিকিৎসক। হাতে একের পর এক নতুন ছবি, রিয়্যালিটি শো-এর সঞ্চালনা। কাজের চাপে বিশ্রাম নিতে পারেননি এক ফোঁটা। টানা ৫০ দিন এ ভাবে কাজের ফলাফল? ফিরে এসেছে পায়ের অসহ্য ব্যথা। যার জেরে প্রেমেন্দুবিকাশ চাকীর নতুন ছবি ‘লাভ ম্যারেজ’-এর কাজ সাময়িক বন্ধ করতে বাধ্য হলেন অভিনেতা।

শনিবার ইনস্টাগ্রামে এ খবর জানিয়েছেন অঙ্কুশ নিজেই। ছবিতে একটি ফ্রেমে ব্যথায় কাতর অভিনেতার মুখ। অন্য ফ্রেমে তাঁর বিশেষ জুতো পরা আহত পায়ের ছবি। লিখেছেন, ‘এই ভাঙা পা নিয়ে অ্যাকশনের দৃশ্যেও অভিনয় করেছি। কারণ, বিরতি নেওয়ার মতো পরিস্থিতি ছিল না।’ তাঁর আক্ষেপ, এতে তাঁর পায়ের আঘাত আগের তুলনায় গুরুতর হয়েছে। ব্যথাও বেড়েছে। ফলে, কিছু দিনের জন্য ‘লাভ ম্যারেজ’-এর কাজ করতে পারবেন না তিনি। এরই সঙ্গে অভিনেতার আশা— অনুরাগীদের ভালবাসা এবং শুভকামনায় খুব তাড়াতাড়িই সুস্থ হয়ে উঠবেন। আবার আগের মতোই কাজ করতে পারবেন।

আচমকাই গোড়ালির যন্ত্রণা শুরু অঙ্কুশের। সহ্যের সীমা অতিক্রম না করা পর্যন্ত আমল দেননি। টানা কাজ করে গিয়েছেন। ব্যথা না কমায় এক্স রে করান ‘এফআইআর’ ছবির অভিনেতা। তখনই ধরা পড়ে, গোড়ালির হাড়ে চিড় ধরেছে তাঁর। ওই পা নিয়েই অভিনয় করেছেন পাভেলের পরবর্তী ছবি ‘মন খারাপ’-এ। সঞ্চালনা করেছেন জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ নাচের অনুষ্ঠানের। অঙ্কুশকে অংশ নিতে দেখা গিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ‘দাদাগিরি’-তেও। আপাতত চোট অগ্রাহ্য করার মাসুল গুনেই সাময়িক বিরতি নিতে হল অভিনেতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankush Hazra Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE