Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ অক্টোবর ২০২১ ই-পেপার

Ankush Hazra: গোড়ালির হাড়ে চিড়, তাই নিয়েই ছবির কাজে ব্যস্ত অঙ্কুশ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২১ সেপ্টেম্বর ২০২১ ২০:২৩
অঙ্কুশ হাজরা।

অঙ্কুশ হাজরা।

বেশ কিছু দিন ধরেই গোড়ালিতে যন্ত্রণা। সহ্যের সীমা অতিক্রম না করা পর্যন্ত আমল দেননি অঙ্কুশ হাজরা। টানা শ্যুট করে গিয়েছেন। অতি সম্প্রতি এক্স রে করান ‘এফআইআর’ ছবির অভিনেতা। তখনই ধরা পড়ে, গোড়ালির হাড়ে চিড় ধরেছে তাঁর। আনন্দবাজার অনলাইনকে অঙ্কুশ জানিয়েছেন, ‘‘বাধ্য হয়েই মঙ্গলবার চিকিৎসকের কাছে যাই। তিনি বিশেষ ধরনের জুতো (ফ্র্যাকচার শ্যু) পরে শ্যুটের নির্দেশ দিয়েছেন। আপাতত দিন দুই ছুটি নিয়েছি। ২৪ সেপ্টেম্বর থেকে ওটা পরেই জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ রিয়্যালিটি শো সহ বাকি সমস্ত শ্যুট শুরু করব।’’ অভিনেতার কথায়, পর পর শ্যুট রয়েছে। কাঁধে অনেক দায়িত্ব। আপাতত বেশি দিন বিশ্রাম নেওয়ার কোনও সুযোগ নেই।

এই জখম নিয়েই নাকি সোমবার রাতে ঐন্দ্রিলা সেনের সঙ্গে ছবি দেখতে গিয়েছিলেন অঙ্কুশ? উত্তরে, খবরের সত্যতায় সম্মতি জানিয়েছেন তিনি। জানিয়েছেন, ওয়েব প্ল্যাটফর্মে ছবি দেখার পরেও তৃপ্তি হয় না তাঁর। তাই অনেক দিন পরে প্রেক্ষাগৃহে ছবি দেখতে গিয়েছিলেন। বড় পর্দায় ছবি দেখা তাঁকে বাড়তি অক্সিজেন জোগায়। জয়দীপ মুখোপাধ্যায়ের ‘এফআইআর’ ছবিতে এই প্রথম পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে অঙ্কুশকে। কেমন লাগল অভিনয় করে? অঙ্কুশের মতে, তিনি অভিনয় করে খুশি। তবে বেশি খুশি, অনুরাগীরা তাঁর এই বিশেষ ‘লুক’-এর প্রশংসা করায়। ছবিতে অঙ্কুশ ছাড়াও অভিনয় করেছেন ঋতাভরী চক্রবর্তী এবং বনি সেনগুপ্ত।

Advertisement

অক্টোবরে প্রেমেন্দুবিকাশ চাকীর পরবর্তী ছবির শ্যুট শুরু হবে। সেই ছবিতে ফের জুটি বাঁধবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। এ ছাড়াও থাকবেন, রঞ্জিত মল্লিক, অপরাজিতা আঢ্য। তার আগে তাঁকে শেষ করতে হবে পাভেলের পরবর্তী ছবি ‘মন খারাপ’।

আরও পড়ুন

Advertisement