Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Ankush-Oindrila: ‘ঐন্দ্রিলার মাটিতে পা পড়ে না’, কেন বললেন অঙ্কুশ?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৩ জুন ২০২১ ২০:৫১
ঐন্দ্রিলা-অঙ্কুশ।

ঐন্দ্রিলা-অঙ্কুশ।

লকডাউন বদলে দিয়েছে তারকাদের ক্যালেন্ডার। তালিকায় রয়েছেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরাও। টলিপাড়ার ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’ থেকে এখন খানিক দূরে তিনি। নিরালায় দিন কাটাচ্ছেন মুকুন্দপুরের বিলাসবহুল আবাসনের ২০ তলায় নিজের নতুন বাসস্থানে। এমন অবস্থায় বন্ধুবান্ধবের আড্ডা নেই, নেই বাইরে বেরিয়ে আনন্দ করার উপায়। অফুরান অবসরকে কাজে লাগিয়ে তাই অনুরাগীদের সঙ্গে আড্ডা জুড়লেন অভিনেতা। সৌজন্যে ইনস্টাগ্রাম।

প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে নানা জনের নানা প্রশ্নের উত্তর দিয়েছেন অঙ্কুশ। অনেকের অনেক আবদারও হাসিমুখে মিটিয়েছেন অভিনেতা। ভক্তদের নাম ধরে তাঁদের উদ্দেশে বিভিন্ন বার্তাও দিয়েছেন তিনি। কিন্তু অজস্র আবদারের মাঝেই আচমকা আদেশের সুর। এরই মধ্যে একজন লিখেছেন , ‘তুমি বল যে ঐন্দ্রিলা ছাড়া তুমি কিছুই নও। তাই ঐন্দ্রিলাই শ্রেষ্ঠ’। এ বার মনে প্রশ্ন আসতেই পারে টলিউডের প্রথম সারির অভিনেতাকে এমন আদেশ কে দিল। অঙ্কুশের উত্তর শুনে বিষয়টা কিছুটা স্পষ্ট হয়ে যায়। মজার ছলেই অভিনেতা বললেন, “হ্যাঁ হ্যাঁ। তুমি ঠিকই বলেছ। তোমার আশপাশে খুব খারাপ কেউ না থাকলে তুমি বুঝতে পারবে না তুমি কতটা ভাল। তাই খারাপটাকে দেখে তুমি বুঝতে পারবে তুমি নিজে কতটা ভাল। তাই আমার সঙ্গে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ।” অঙ্কুশের কথা থেকেই বুঝতে বাকি থাকে না প্রেমিকা ঐন্দ্রিলা সেনের সঙ্গে প্রকাশ্যে খুনসুটি চালাচ্ছিলেন তিনি। সেই ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁকে ট্যাগও করেছেন অভিনেতা।

এর পরেই আরও এক অনুরাগীর প্রশ্ন, ‘তোমার আর ঐন্দ্রিলাদির পরের ছবি কবে আসবে’? প্রশ্নের উত্তর দিতে গিয়ে দুষ্টুমির সুর অভিনেতার গলায়। তিনি বললেন, “ওর এখন বড়সড় ঘ্যাম। মাটিতে পা পড়ে না। কবে ছবি করতে রাজি হবে জানি না।” এ ভাবেই অতিমারিতে প্রেমিকার থেকে দূরে থেকেও খুনসুটির পালা জারি রেখেছেন অঙ্কুশ। একই সঙ্গে অনুরাগীদের আরও কাছাকাছি পৌঁছে যাচ্ছেন অভিনেতা।

Advertisement

আরও পড়ুন

Advertisement