Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Dev

Dev-Ankush: দেবের জন্য কলকাতায় আটকে অঙ্কুশ, ফেসবুকে ‘ক্ষোভ’ প্রকাশ

২৮ অক্টোবর রাতে দেব আর রুক্মিণী দুবাইয়ের বিমান ধরেন। সেখান থেকে পৌঁছে যান আইসল্যান্ডে। এই মুহূর্তে বরফের দেশ থেকে ছবি দিচ্ছেন সাংসদ-অভিনেতা।

দেবকে নিয়ে কি ঈর্ষান্বিত অঙ্কুশ?

দেবকে নিয়ে কি ঈর্ষান্বিত অঙ্কুশ?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২১ ১৪:০৮
Share: Save:

শহরের কোলাহলের মধ্যে আটক অঙ্কুশ হাজরা। ছবির কাজে ব্যস্ত তিনি। অন্য দিকে, ছবির প্রযোজক দেব বরফের রাজ্যের আনন্দ নিচ্ছেন। মেনে নিতে পারলেন না অঙ্কুশ। সে কথা ফেসবুকে লিখে ফেললেন 'ঈর্ষান্বিত' অভিনেতা। সঙ্গে দু’জনের ছবি দিয়ে তাঁদের মধ্যে পার্থক্য বোঝালেন তিনি।

কী দেখা যাচ্ছে ছবিতে?

অঙ্কুশ একটি স্টুডিয়োয় বসে। কানে মাইক্রোফোন। কর্মব্যস্ততার ছাপ তাঁর চোখে, মুখে। পাশে বড় একটি পর্দা। যাতে তাঁর নিজেরই ভিডিয়ো চালানো। স্পষ্ট, তিনি ডাবিংয়ে ব্যস্ত।

নীচের ছবিটিতে দেখা যাচ্ছে, শীতের পোশাক পরে বিদেশে দেব। চোখে মুখে আরাম। ভ্রমণের প্রশান্তির ছাপ। উপর নীচে দু’টো ছবি কেটে বসিয়েছেন অঙ্কুশ। সঙ্গে লিখেছেন, ‘কেউ আইসল্যান্ডে মজা করছে। আর এক জন ডাবিং করছে।’ পাশে হ্যাশট্যাগে লেখা, ‘কিশমিশ’ এবং ‘হাইট অব জেলাসি’। প্রথমটি দেবের আগামী ছবির নাম। পরের তিনটি শব্দের ভাবার্থ করলে দাঁড়ায়, দেবকে দেখে হিংসে হচ্ছে অঙ্কুশের।

দেবের ঘনিষ্ঠ সূত্রে খবর, ২৮ অক্টোবর রাতে দেব আর রুক্মিণী দুবাইয়ের বিমান ধরেন। সেখান থেকে পৌঁছে যান আইসল্যান্ডে। এই মুহূর্তে বরফের দেশ থেকে ছবি দিচ্ছেন সাংসদ-অভিনেতা।

অন্য দিকে তাঁর প্রযোজিত ছবি ‘কিশমিশ’-এর কাজ চলছে কলকাতায়। যদিও দেব নিজের অংশের কাজ প্রায় শেষ করেই বেড়াতে গিয়েছেন। অঙ্কুশের মতো একাধিক টলিউড অভিনেতা-অভিনেত্রীরা এই ছবিতে কাজ করেছেন অতিথি শিল্পী হিসেবে। তাঁদের অংশের ডাবিং চলছে এই মুহূর্তে। আর সেই কাজে ব্যস্ত অঙ্কুশ মশকরা করলেন দেবকে নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dev Ankush Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE