Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Ankush Hazra

Ankush Hazra: আমি এবং ঐন্দ্রিলা এখন সুস্থ, অনুরাগীদের আশ্বস্ত করলেন অঙ্কুশ

আনন্দবাজার অনলাইনকে অঙ্কুশ জানান, ১৪ তারিখ রাত থেকে ভাইরাল জ্বরে আক্রান্ত হয়েছিলেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা।

ঐন্দ্রিলা-অঙ্কুশ।

ঐন্দ্রিলা-অঙ্কুশ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২১ ১৯:১৮
Share: Save:

খুবই অসুস্থ হয়ে পড়েছিলেন অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। শোনা যাচ্ছিল, অসুস্থতার কারণে নাকি মাঝপথে শ্যুট ছেড়ে চলে এসেছিলেন অঙ্কুশ।

আনন্দবাজার অনলাইনকে অঙ্কুশ জানান, ১৪ তারিখ রাত থেকে ভাইরাল জ্বরে আক্রান্ত হয়েছিলেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। এর পর টানা তিন-চার দিন প্রচণ্ড জ্বরে ভুগেছেন দু’জনেই। এই ক’দিন ১০৩-১০৪ ডিগ্রি ফারেনহাইট পর্যন্ত জ্বর ছিল তাঁদের। অঙ্কুশ বললেন, “আমি আর ঐন্দ্রিলা এখন ঠিক আছি। গতকাল (শনিবার) থেকে আমরা সুস্থ হচ্ছি। তবে এই কয়েকটা দিন মারাত্মক জ্বরে ভুগেছি।”

সেরে ওঠার কথা জানিয়ে অনুরাগীদের আশ্বস্ত করার পাশাপাশি শ্যুট বন্ধ করে চলে আসার গুঞ্জনকে উড়িয়ে অঙ্কুশ বললেন, “না, আমি শ্যুট থেকে চলে আসিনি। তবে আমার অসুস্থতার কারণে পাভেলের 'মন খারাপ' এবং ডান্স বাংলা ডান্স-এর শ্যুটিং বন্ধ রাখতে হয়েছিল।”

দিন কয়েক আগেই বাড়িতে নতুন অতিথি এনেছেন অঙ্কুশ। নতুন গাড়ি কিনেছেন টলিউডের প্রথম সারির এই অভিনেতা। গাড়ির ছবি পোস্ট করে অনুরাগীদের সুখবর জানিয়েছেন তিনি। ঐন্দ্রিলা যদিও অঙ্কুশের নতুন গাড়িকে ‘সতীন’ আখ্যা দিয়ে ফেলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankush Hazra Oindrila Sen Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE