Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ভালবাসা দিবস এবং প্রেমিকের জন্মদিন, অঙ্কুশকে কী উপহার দিলেন ঐন্দ্রিলা?

অঙ্কুশ-ঐন্দ্রিলাকে সব চেয়ে সুন্দর উপহারটা ইতিমধ্যেই দিয়ে ফেলেছে ২০২১।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৪ ফেব্রুয়ারি ২০২১ ১৮:৩৯
Save
Something isn't right! Please refresh.
অঙ্কুশ-ঐন্দ্রিলা।

অঙ্কুশ-ঐন্দ্রিলা।

Popup Close

১৪ ফেব্রুয়ারি আক্ষরিক অর্থেই ঐন্দ্রিলা সেনের কাছে ‘ভালবসার দিন’। কারণ অভিনেত্রীর ভালবাসার মানুষ অঙ্কুশ হাজরার জন্মদিনও এই দিনেই।

প্রেমিকের এই বিশেষ দিনে তাঁর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন ঐন্দ্রিলা। দেখা যাচ্ছে, সুইমিং পুলের নীল জলের মাঝে দাঁড়িয়ে তাঁরা। অঙ্কুশের শরীরে উপরের অংশ অনাবৃত। ঐন্দ্রিলার পরনে বিকিনি টপ। মাথায় তোলা রোদ চশমা। ক্যাপশনে লিখেছেন, ‘বার্থ ডে হ্যায়। এক হট পোস্ট বনতা হ্যায়’। অর্থাৎ প্রেমিকের জন্মদিনকে উষ্ণতা ছড়ানোর উপলক্ষ বলেই ধরে নিয়েছেন অভিনেত্রী।

শুধু ছবি দিয়েই কি কাজ সেরেছেন ঐন্দ্রিলা? ৩২তম জন্মদিনে কী উপহার দিলেন অঙ্কুশকে?

‘বার্থ ডে বয়’ বললেন, “এখনও পর্যন্ত ঐন্দ্রিলা কিছু দেয়নি। তবে দেবে নিশ্চয়ই। ও আমাকে অনেক উপহার দিতে চায়। কিন্তু আমিই না করি ওকে।”

Advertisement

দিন বিশেষে উপহার দেওয়া নেওয়ায় বিশ্বাসী নন অঙ্কুশ। তাই ভালবাসা দিবস উপলক্ষেও আলাদা করে কোনও উপহার দিয়ে চমক দেননি প্রেমিকাকে। অঙ্কুশের কথায়, “আমাদের যখনই ইচ্ছা হয়, আমরা একে অপরকে উপহার দিই। ভ্যালেন্টাইনস ডে বলে আলাদা করে কিছু করতে হবে, তেমনটা নয়।”

অঙ্কুশ-ঐন্দ্রিলাকে সব চেয়ে সুন্দর উপহারটা ইতিমধ্যেই দিয়ে ফেলেছে ২০২১। ‘রিয়েল লাইফ’ জুটির উত্তরণ ঘটেছে ‘রিল লাইফ’-এ। রাজা চন্দের ‘ম্যাজিক’ ছবিতে প্রথম বার একসঙ্গে অভিনয় করেছেন তাঁরা। সেই ছবি মুক্তির আগের দিনই আবার বাড়িতে নিয়ে এসেছিলেন নতুন সদস্য ‘আলু’কে।

এইচ আই ভি পজিটিভ শিশুদের সঙ্গে কেক কেটে বিশেষ দিনটা শুরু করেছেন অঙ্কুশ। সন্ধেটা কাটবে নীল ভট্টাচার্য এবং তৃণা সাহার বিয়েতে হইচই করে। সুতরাং প্রেমিকার সঙ্গে একান্তে রোম্যান্টিক ডেট আজ তালিকা থেকে ব্রাত্য।



Something isn't right! Please refresh.

Advertisement