Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ankush Hazra

অঙ্কুশকে কিপটে বললেন বিক্রম!

দরজার বাইরে ঝুলছে ফুলের মালা। আর লাগোয়া দেওয়ালে বড় বড় অক্ষরে অঙ্কুশ হাজরা আর ঐন্দ্রিলা সেনের নাম।

অঙ্কুশ ঐন্দ্রিলা।

অঙ্কুশ ঐন্দ্রিলা। ankush Oindrila

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২১ ২১:৫৫
Share: Save:

যদি কাগজে লেখো নাম... বিয়ের কার্ডে পাশাপাশি নাম বসানোর খবর অনেক দিন ধরেই ঘোরাফেরা করছে। অবশ্য তারিখ জানা যায়নি এখনও। তার আগেই বাড়ির দেওয়ালে পাশাপাশি নাম লিখে ফেললেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

সোমবার সমাজ মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। সেখানে দেখা যাচ্ছে, একটা দরজা আর কিছুটা দেওয়াল। দরজার বাইরে ঝুলছে ফুলের মালা। আর লাগোয়া দেওয়ালে বড় বড় অক্ষরে তাঁর আর অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের নাম।

বিয়ের আগেই গৃহপ্রবেশ না কি! ইঙ্গিত স্পষ্ট হলেও, সরাসরি কোনও মন্তব্য করেননি অঙ্কুশ। বিবরণে গোটা গোটা বাংলা হরফে লিখেছেন, ‘কিছু জিনিস সত্যিই জীবনে #ম্যাজিক বলেই মনে হয়। আপাতত অনুভূতিটা এইটুকুই প্রকাশিত থাক’।

আগামী ১২ ফেব্রুয়ারি অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্কের ১০ বছর পূ্র্ণ হচ্ছে। আবার সে দিনই মুক্তি পাচ্ছে দু’জনের প্রথম ফিল্ম ‘ম্যাজিক’। ইনস্টাগ্রামের পোস্টে সেই ম্যাজিকেরই উল্লেখ করেছেন কি অঙ্কুশ! আপাতত তা অজানাই। তবে অঙ্কুশের পোস্ট দেখে তা নিয়ে মজা করতে ছাড়েননি অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। কমেন্ট সেকশনে লিখেছেন, ‘অন্তত গৃহপ্রবেশে খাওয়া রে কিপটেগুলো।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Oindrila Sen Ankush Hazra Magic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE