শুটিং চলছে। মন দিয়ে শট দিচ্ছেন নায়ক। নায়িকার সঙ্গে রোম্যান্টিক গানের দৃশ্য। কিন্তু কখন যে বাবা এসে দাঁড়িয়েছেন, তা লক্ষ্য করেননি। বাবাও পরিচালক। তবে এ ছবির নন। সম্প্রতি এই ঘটনা ঘটেছে ‘কে তুমি নন্দিনী’র সেটে। আর এই বাবা-ছেলে জুটি হলেন অনুপ ও বনি সেনগুপ্ত

পথিকৃত্ বসুর পরিচালনায় ‘কে তুমি নন্দিনী’র ফ্লোরে সে দিন কোরিওগ্রাফ করছিলেন বাবা যাদব। গোটা টিমকে শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন অনুপ। সে দিনই উপস্থিত ছিলেন আরও দুই পরিচালক রবি কিনাগি এবং রাজীব বিশ্বাসও। এ ছবিতে বনির সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন নতুন নায়িকা রূপসা মুখোপাধ্যায়। এটাই তাঁর ডেবিউ ছবি।

এ ছবিতে রূপসার চরিত্রের নাম নন্দিনী। ডাক্তারি পড়ুয়া। বয়সে অনেকটাই বড় আবিরের (বনির চরিত্রের নাম) প্রেমে পড়েন তিনি। তাঁদের প্রেম কি পরিণতি পাবে? সেই গল্পই রয়েছে চিত্রনাট্যে। বনি-রূপসা ছাড়াও সৌরভ দাশ, গৌরব চট্টোপাধ্যায়, সায়নী ঘোষ, সায়ন্তনী গুহঠাকুরতা, শঙ্কর চক্রবর্তী, পুষ্পিতা মুখোপাধ্যায়, সুভদ্রা চক্রবর্তীর মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি।

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, ‘আমি ভাগ্যবান #মিটু ফেস করিনি, কিন্তু কেন ভাগ্যবান বলব বলুন তো?’

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)