Advertisement
২২ এপ্রিল ২০২৪
Anupam Kher

সতীশ কৌশিক অভিনীত শেষ ছবির প্রদর্শন, বন্ধুর পরিবারের সঙ্গে আবেগে ভাসলেন অনুপম

অভিনেতা সতীশ কৌশিকের প্রয়াণের পর তাঁর পরিবারের পাশে দাঁড়িয়েছেন অনুপম খের। সতীশ-অনুপমের বন্ধুত্ব চার দশকেরও বেশি।

Anupam Kher and Satish Kaushik’s daughter Vanshika watch late actor’s last film Kaagaz 2 together

অনুপম খের এবং সতীশ কৌশিক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৪৮
Share: Save:

প্রয়াত অভিনেতা সতীশ কৌশিকের সঙ্গে তাঁর বন্ধুত্বের কথা কারও অজানা নয়। সতীশের প্রয়াণের পর তাঁর পরিবারের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন অনপুম খের। আগামী মাসে মুক্তি পাবে সতীশ অভিনীত শেষ ছবি ‘কাগজ ২’। সম্প্রতি মুম্বইয়ে এই ছবির বিশেষ প্রদর্শনের আয়োজন করা হয়। সতীশের কন্যা বংশিকার সঙ্গে বসে ছবিটি দেখেন অনুপম।

সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেছেন অনুপম। সেখানে দেখা যাচ্ছে, ছবির প্রদর্শনের পর তিনি বংশিকা ও তার মায়ের সঙ্গে কথোপকথনে ব্যস্ত। বাবার অংশ ছাড়া ছবিতে আর কার অভিনয় তার ভাল লেগেছে, বংশিকার উদ্দেশে প্রশ্ন ছুড়ে দেন অনুপম। উত্তরে সতীশ-কন্যা বলে, ‘‘আপনার অভিনয়।’’ এই ছবি নিয়ে কথা বলতে গিয়ে অনুপম বলেন, ‘‘আমার মতে, এই ছবিতে সতীশ ওর অ্যমতম সেরা অভিনয় করেছে।’’ কথা শেষ করেই বন্ধুর মেয়ের কপালে চুম্বন এঁকে দেন অনুপম। ইনস্টাগ্রামে ভিডিয়োটি পোস্ট করে অনুপম লেখেন, ‘‘সতীশ কৌশিকের এই ছবির প্রথম প্রদর্শনের পর বংশিকা ও তার মায়ের সঙ্গে কথোপকথন আবেগপূর্ণ ছিল। আমার বন্ধুর শেষ ছবিটা খুব সুন্দর একটা বিষয়ের প্রেক্ষাপটে তৈরি হয়েছে।’’

সতীশের মৃত্যুর খবর অনুপমই প্রথম সমাজমাধ্যমে প্রকাশ করেছিলেন। গত বছর ৯ মার্চ হৃদরোগে আক্রান্ত হয়ে সতীশের মৃত্যু হয়। বন্ধুর শেষকৃত্যে চোখের জল বাঁধ মানেনি অনুপমের। তার পর থেকেই বন্ধুর পরিবারের পাশে রয়েছেন অনুপম। গত বছর বংশিকার জন্মদিনে বিশেষ পার্টির আয়োজন করেছিলেন তিনি। এমনকি, বংশিকাকে বলিউডে প্রথম সুয়োগ তিনিই দেবেন বলে সমাজমাধ্যমে ঘোষণা করেছিলেন অনুপম।

‘মিস্টার ইন্ডিয়া’, ‘দিওয়ানা মস্তানা’, ‘মিস্টার অ্যান্ড মিসেস খিলাড়ি’-সহ একাধিক ছবিতে সতীশের অভিনয় দর্শক এখনও মনে রেখেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anupam Kher Satish Kaushik Bollywood Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE