Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অক্টোবর ২০২১ ই-পেপার

মায়ের টিকাকরণের সময়ে তাঁর কাছে ধমক খেলেন অনুপম খের!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১০ মার্চ ২০২১ ১১:৩৬
মা দুলারি খেরের সঙ্গে অনুপম খের

মা দুলারি খেরের সঙ্গে অনুপম খের

বর্ষীয়ান অভিনেতা তো দুনিয়ার কাছে। মায়ের কাছে এখনও ছোট তিনি। আর তাই ‘বেশি কথা’ বলতে গিয়ে ধমক খেতে হল মায়ের কাছে। অনুপম খেরের নতুন ভিডিয়ো দেখে হাসির রোল নেটমাধ্যমে।
ইনস্টাগ্রামে নতুন রিল ভিডিয়ো পোস্ট করলেন অভিনেতা অনুপম খের। নিজে টিকা নেওয়ার পরে মায়ের টিকা নেওয়ার ভিডিয়ো করেছেন তিনি। চিকিৎসকের সঙ্গে দুলারি খেরের কথোপকথন থেকে অনুপম খেরের ধারাবিবরণী, ভিডিয়ো জুড়ে বিনোদনের রসদ! কিন্তু তারই মাঝে দু’বার মায়ের বকা খেয়ে পেট ভরাতে হল বর্ষীয়ান অভিনেতাকে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, দুলারি খেরকে টিকার প্রতিক্রিয়া সম্পর্কে বোঝাচ্ছেন চিকিৎসক। ভয় না পাওয়ার পরামর্শ-ও দেওয়া হচ্ছে। কিন্তু অভিনেতার মা জানাচ্ছেন, এর থেকে বড় বড় অস্ত্রোপচার তাঁর হয়েছে। তিনি একটুও ভয় পান না।

টিকা নিতে পাশের ঘরে যাওয়ার সময়ে নেপথ্যে অনুপম খের ধারাবিবরণী দিচ্ছেন, ‘‘দুলারি চলল টিকা নিতে।’’ তত ক্ষণে অনুপমের উপর রেগে যাচ্ছেন তাঁর মা। তখনও কিছু বলেননি। এর পরেই স্বাস্থ্যকর্মীর সঙ্গে আলাপ করিয়ে দেওয়ার জন্য মা-কে ডাকতে শুরু করায় ধমকে উঠলেন দুলারি। অনুপমকে উদ্দেশ্য করে বললেন, ‘‘তুই চুপ করবি!’’ মায়ের ধমকে হেসে উঠলেন অভিনেতা। তবে ‘চুপ’ করলেন না।

Advertisement

ফের ধমক দেওয়ার অবকাশ তৈরি করলেন নিজেই। মায়ের মুখে হাসি দেখে তাঁর অভিব্যক্তির কারণ জিজ্ঞেস করতে গিয়ে বিপদে পড়লেন অনুপম। মায়ের জবাব, ‘‘তুই-ই তো আমাকে হাসাচ্ছিস। বোকা!’’

ভিডিয়োর শেষটা অবশ্য বেশ শান্তিপূর্ণ। এতটাই শান্তিপূর্ণ যে কখন তাঁর শরীরে সূঁচ ঢুকে আবার বেরিয়েও এল, তা টেরই পেলেন না ভিডিয়োর নায়িকা।

আরও পড়ুন

Advertisement