Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Anupam Kher

Anupam Kher: ৬৭ বছরের জন্মদিনে অর্ধনগ্ন অনুপমকে দেখে চমকে গেলেন হৃতিক

কলেজে পড়ার সময়ে একটি অডিশনের জন্য অনুপম খের মাত্র ১১৮ টাকার জন্য চুরি করেছিলেন।

৬৭ তম জন্মদিনে টুইটে অর্ধ নগ্ন হয়ে তরতাজা স্বাস্থ্যের পরিচয় দিলেন অনুপম।

৬৭ তম জন্মদিনে টুইটে অর্ধ নগ্ন হয়ে তরতাজা স্বাস্থ্যের পরিচয় দিলেন অনুপম।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২২ ১৪:৫৪
Share: Save:

অভিনেতা হিসেবে বলিউডে পার করে ফেলেছেন প্রায় ৩৭ বছর। ৬৭ তম জন্মদিনে টুইটে অর্ধ নগ্ন হয়ে তরতাজা স্বাস্থ্যের পরিচয় দিলেন অনুপম।

কলেজে পড়ার সময়ে একটি অডিশনের জন্য অনুপম খের মাত্র ১১৮ টাকার জন্য চুরি করেছিলেন। এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছিলেন, সিমলা থাকার সময়ে পঞ্জাব বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত সেই অডিশনে যোগ দিলে ২০০ টাকা বৃত্তি পাওয়া যেত, বাবা-মায়ের থেকে টাকা চাইবেন সেই সাহস তাঁর ছিল না। তাই তাঁর মা যেই মন্দিরে টাকা জমাতেন বাধ্য হয়ে সেখান থেকেই টাকা চুরি করেছিলেন। পরে বৃত্তি পেলেও অনুপম খেরকে এই চুরির জন্য মায়ের কাছে মারও খেতে হয়েছিল।

৮০ এবং ৯০-এর দশক থেকে মূলত বাবার চরিত্রে অভিনয় করলেও সেই পরিসরের মধ্যেই নিজেকে অভিনেতা হিসেবে নিজেকে বার বার ভেঙেছেন। তাঁর অভিনীত খল চরিত্রগুলির মধ্যেও মৌলিকতার ছাপ ছিল। ‘কহো না প্যায়ার হ্যায়’, ‘দিল’ ছবি দু’টি যার মধ্যে অন্যতম। যদিও যত দিন গিয়েছে অনুপম খেরের অভিনয় সত্তা আরও ধারালো হয়েছে। তবে অভিনয়ের পাশাপাশি শরীর নিয়েও যে অনুপম কতটা যত্নশীল তা ছবি থেকেই স্পষ্ট। এই বয়েসেও অনুপমের ফিট বডি দেখে চমকে গেলেন হৃতিক, ছবির নীচে তাঁর মন্তব্য, ‘চমৎকার, শুভ জন্মদিন।’

প্রসঙ্গত, আগমী ১১ মার্চ মুক্তি পাবে কাশ্মীরি পণ্ডিতদের নিয়ে তাঁর অভিনীত ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE