Advertisement
১৮ জুলাই ২০২৪
Anurag Kashyap on Abhay Deol

‘সত্যিটা বললে ও মুখ দেখাতে পারবে না’, একটি ছবি করেই অনুরাগের সঙ্গে সম্পর্কে অবনতি অভয়ের

অনুরাগ জানান যে, তিনি এ বিষয়ে কথা বললে অভয় দেওল জনসমক্ষে মুখ দেখাতে পারবেন না।

Anurag Kashyap said he had a bad issue with Abhay Deol while working in Dev D

(বাঁ দিকে) অনুরাগ কাশ্যপ, (ডান দিকে) অভয় দেওল। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২৪ ১৯:১৯
Share: Save:

‘দেব ডি’ ছবিতে অনুরাগ কাশ্যপের পরিচালনায় অভিনয় করেছিলেন অভয় দেওল। কিন্তু এই ছবির পর থেকেই মুখ দেখাদেখি বন্ধ দু’জনের। সমস্যা তৈরি হয়েছিল ছবির শুটিং এর সময়ই। জল এত দূর পর্যন্ত গড়ায় যে, সেই ছবির প্রচারে পর্যন্ত আসেননি অভয়।

কিন্তু ঠিক কী হয়েছিল, তা খুলে বলেননি অনুরাগ। সংবাদমাধ্যমের কাছে দাবি করেছিলেন যে, তিনি এ বিষয়ে কথা বললে অভয় দেওল জনসমক্ষে মুখ দেখাতে পারবেন না।

অনুরাগ বলেছিলেন “আমি মানুষের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখতে জানি। ‘দেব ডি’ ছবির শুটিং-এর পর থেকে অভয় আর আমি কখনও মুখোমুখি হইনি। ও ছবির প্রচারেও আসেনি আর আমার সঙ্গে কথাও বলেনি। এর জন্য আমায় দোষারোপ করলে, ও করতে পারে। এটা ওর তৈরি করা গল্প। সত্যিটা আমি বলতে পারব না, কারণ যদি আমি মুখ খুলি, ও কাউকে মুখ দেখাতে পারবে না।”

‘দেব ডি’-র পরিচালক আরও বলেন, “অনেক কিছু ঘটেছিল, যা নিয়ে কথা বলার সাহস অভয়ের নেই। আমিও এ নিয়ে আর কিছু বলব না। আমি কিছু বললে ও অনেকের চোখেই খুব নীচে নেমে যাবে।”

মানুষের সঙ্গে কী ভাবে সম্পর্ক বজায় রাখেন, এই বিষয়েও কথা বলেছিলেন অনুরাগ। তাঁর কথায়, “আমি সকলকে খুশি করতে পারব না। যাঁরা মনে করেন, আমার মধ্যে সমস্যা আছে, আমি তাঁদের সঙ্গে কোনও কাজ করি না। কাজ করি না বলেই তাঁরা আমার মধ্যে সমস্যা খুঁজে বার করেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anurag Kashyap Abhay Deol Dev D
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE