Advertisement
২৫ জুন ২০২৪
Anushka Sharma-Virat Kohli

‘মিসেস কোহলি’ বলে ডাকতেই চুপ করিয়ে দিলেন অনুষ্কা, বিরুষ্কার সংসারেও কি চিড় ধরল?

বলিউড ও খেলার জগতের প্রথম সারির জুটি বিরুষ্কা। কয়েক মাস আগেই পঞ্চম বিবাহবার্ষিকী উদ্‌যাপন করলেন বিরাট ও অনুষ্কা।

Anushka Sharma asks paparazzi to calm down as they keep shouting Mrs Kohli at an event.

‘মিসেস কোহলি’ সম্বোধনে ‘বিরক্ত’ অনুষ্কা, ছবি তুলেই গটগট করে হেঁটে চলে গেলেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৩:৩৫
Share: Save:

বিয়ের পাঁচ বছর পেরিয়েও তাঁদের প্রেমে এতটুকুও ভাটা পড়েনি। লাল গালিচা থেকে অনুষ্ঠান বা পার্টি— সব জায়গায়তেই একে অপরের হাতে হাত রেখে দেখা গিয়েছে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে। এমনকি, মন্দির বা আশ্রমেও একসঙ্গে গিয়ে পুজো দিয়েছেন বিরুষ্কা। তবে সম্প্রতি এক অনুষ্ঠানে একা দেখা গেল বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে। অনুষ্ঠানে লাল গালিচায় পা দিতেই অনুষ্কার ছবি তোলার জন্য উদ্‌গ্রীব হয়ে উঠলেন চিত্রগ্রাহীরা। তবে সেই লাল গালিচাতেই ঘটল অদ্ভুত ঘটনা। অনুষ্কা ক্যামেরার সামনে আসতেই ‘মিসেস কোহলি’ বলে চিৎকার জুড়লেন চিত্রগ্রাহীরা। তাতেই চটলেন অনুষ্কা। কিন্তু কেন?

সম্প্রতি এক অনুষ্ঠানে এক সঙ্গে দেখা গিয়েছিল বিরাট ও অনুষ্কাকে। ওই অনুষ্ঠানে এক ফ্রেমে ধরা দিলেও ঠিক তার পরের এক অনুষ্ঠানেই একা দেখা যায় অনুষ্কাকে। কালো পোশাক ও গলায় সাপের মতো একটি গয়না পরে লাল গালিচায় উপস্থিত হন অনুষ্কা। তার পরেই শুরু হয় চিত্রগ্রাহীদের চিৎকার। অনুষ্কাকে তাঁর নাম ধরে নয়, ‘মিসেস কোহলি’ বলে ডাকতে থাকেন আলোকচিত্রীরা। তাঁদের চিৎকার মাত্রা ছাড়িয়ে গেলেই কিছুটা বিরক্ত হন বলিউড অভিনেত্রী ও প্রযোজক। একাধিক বার তাঁদের শান্ত হওয়ার জন্য আবেদন জানালেও অভিনেত্রীর কথায় পাত্তা দেননি চিত্র্রগ্রাহীরা। শেষে অনুষ্কা তাঁদের বলেন, ‘‘আমি কানে শুনতে পাচ্ছি না। আস্তে!’’ অনুষ্কার এই কথায় পরিষ্কার, তাঁকে ‘মিসেস কোহলি’ বলে সম্বোধন করার জন্য রেগে যাননি তিনি। বরং চিত্রগ্রাহীদের এত চেঁচামেচিতেই বিরক্ত হয়েছিলেন অভিনেত্রী। তা সত্ত্বেও হাসিমুখে ক্যামেরার সামনে ছবি তুলেই লাল গালিচা থেকে হেঁটে চলে যান ‘চাকদহ এক্সপ্রেস’-এর অভিনেত্রী।

দিন কয়েক আগে এক অনুষ্ঠানে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহের শরীরী ভাষা দেখে জল্পনা শুরু হয় অনুরাগীদের মধ্যে। রণবীর হাত বাড়িয়ে দেওয়ার পরেও তাঁর হাত ধরেননি দীপিকা। তাতেই অনেকের প্রশ্ন, তা হলে কি দীপবীরের সুখে সংসারে চিড় ধরল? ‘মিসেস কোহলি’ সম্বোধন শুনে অনুষ্কার প্রতিক্রিয়াতেও একই প্রশ্ন জেগেছিল অনুরাগীদের মনে। তবে বিয়ের পাঁচ বছর পরেও বিরুষ্কা যে প্রেমেই রয়েছেন, তা স্পষ্ট হয়ে যায় অনুষ্ঠানের গোটা ভিডিয়ো প্রকাশ্যে আসার পরেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE