Advertisement
০১ মার্চ ২০২৪
anushka sharma

Anushka Sharma-Virat Kohli: ৬ মাসের জন্মদিনে আরও একটু স্পষ্ট ভামিকা, বিরুষ্কার পার্ক-ভ্রমণের ছবি প্রকাশ্যে

কয়েক ঘণ্টার মধ্যেই সেই ছবিগুলি ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। এমনকি ভামিকার নাম ট্রেন্ড করছে টুইটারে।

বাঁ দিকে অনুষ্কা, ডান দিকে বিরাটের কোলে ভামিকা

বাঁ দিকে অনুষ্কা, ডান দিকে বিরাটের কোলে ভামিকা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২১ ১১:৩৬
Share: Save:

ভামিকার ছ’মাস পূর্তি। অভিনেত্রী অনুষ্কা শর্মা আগের থেকে একটু বেশি স্পষ্ট ছবি দিলেন কন্যার। কয়েক ঘণ্টার মধ্যেই সেই ছবিগুলি ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। এমনকি ভামিকার নাম ট্রেন্ড করছে টুইটারে।

রবিবার রাতে ৪টি ছবি দিয়েছেন অভিনেত্রী। তার একটিতে দেখা যাচ্ছে কন্যাকে দু’হাতে তুলে বসে রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলী। ছবিতে একরত্তি ভামিকার সাদা-গোলাপি জামা ও হালকা গোলাপি জুতো স্পষ্ট। ছবিটি তোলা হয়েছে পিছন থেকে। কী ভাবে ভামিকা তার বাবার আদর খায়, তার এক ঝলক মিলল সেই ছবিতে।

অনুষ্কার কোলে ভামিকা

অনুষ্কার কোলে ভামিকা

আর একটি ছবিতে দেখা যাচ্ছে, ঘাসের উপর চাদর পেতে অনুষ্কা শুয়ে রয়েছেন। তাঁর বুকের উপর চিৎ হয়ে শুয়ে ভামিকা। খুদের মুখের একাংশ দৃশ্যমান। মা তাঁর কন্যাকে যেন গাছের গল্প বলছেন। আঙুল তুলে সে দিকেই ইঙ্গিত করছেন। আর ৬ মাসের ভামিকাও সে দিকেই তাকিয়ে মায়ের কথা শুনছে।

লন্ডন পার্কে পিকনিক করছে ছোট্ট পরিবার। তারই টুকরো টুকরো ছবি নায়িকার ইনস্টাগ্রামে। কোথাও ভামিকার অথবা বলা যায়, বিরুষ্কার দুই থেকে তিন হওয়ার ছ’মাস পূর্তির আনন্দে কেক কাটা হচ্ছে, কোথাও আবার মা-মেয়ের পায়ের ছবি তোলা হয়েছে।

অভিনেত্রীর কথায়, ভামিকার হাসি তাঁর এবং বিরাটের আশেপাশের জীবনটাই বদলে দেয় যেন। কন্যাকে শুভেচ্ছা জানিয়ে তিনি লিখলেন, ‘তুমি যতটা ভালবাসা নিয়ে আমার দিকে তাকিয়ে থাকো, ততটাই ভালবাসা আমরা তোমায় যেন ফিরিয়ে দিতে পারি।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE