Advertisement
০৩ মে ২০২৪
Anushka Sharma

অন্তঃসত্ত্বা অবস্থায় শুরুতে খিদে পেত না, যখন পেল দিনরাত কী চাইতেন অনুষ্কা?

কেমন ছিল সেই সব দিন? সম্প্রতি ‘চাকদহ এক্সপ্রেস’-এর প্রচার অনুষ্ঠানে এসে মায়েদের মুখোমুখি অভিনেত্রী।

অন্তঃসত্ত্বা অবস্থাতেও বিরাটের সঙ্গে দাম্পত্যের প্রতিটি দিন ছিল রোমাঞ্চে ভরা।

অন্তঃসত্ত্বা অবস্থাতেও বিরাটের সঙ্গে দাম্পত্যের প্রতিটি দিন ছিল রোমাঞ্চে ভরা। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ১৯:৫৬
Share: Save:

সন্তানের জন্ম দেওয়ার আগে ন’মাসের লম্বা পর্ব। কত কিছুই বদলে যায় নারীশরীরে, যা প্রথম বার উপলব্ধি করেছিলেন অনুষ্কা শর্মা। ভামিকা তখন গর্ভে, নানা কিছু খেতে ইচ্ছা করত অনুষ্কার। মনে হত অনেকটা খেয়ে ফেললে বোধ হয় স্বস্তি পাবেন। সে সময় তাঁর মুখের সামনে খাবার ধরেছেন বিরাট কোহলী।

কেমন ছিল সেই সব দিন? সম্প্রতি ‘চাকদহ এক্সপ্রেস’-এর প্রচার অনুষ্ঠানে এসে মায়েদের মুখোমুখি অভিনেত্রী। ভাগ করে নিলেন নিজের মাতৃত্বের অভিজ্ঞতা।

অন্তঃসত্ত্বা অবস্থাতেও বিরাটের সঙ্গে দাম্পত্যের প্রতিটি দিন ছিল রোমাঞ্চে ভরা। শুধু স্বামী নন, অনুষ্কার প্রিয় বন্ধুও যে তিনি। এক জন খেলোয়াড়, অন্য জন অভিনেত্রী বলেই পরস্পরের কর্মক্ষেত্র নিয়ে বিস্তর গল্প জমে থাকে। দূর দেশে খেলতে উড়ে যান বিরাট, অনুষ্কাও ব্যস্ত থাকেন শুটিংয়ের কাজে। কিন্তু মাঝে দীর্ঘ বিরতি নিয়েছেন অভিনেত্রী। কন্যার জন্ম দিয়ে তাকে কিছুটা বড় করে তবেই ‘চাকদহ এক্সপ্রেস’-এর কাজ করেছেন।

অনুষ্কার কথায়, “শুরুতে ভাবতাম, বানানো কথা। অন্তঃসত্ত্বা অবস্থায় আমার বেশি খিদেই পেত না। অথচ শুনেছি, এ সময় সব কিছু খেয়ে ফেলতে ইচ্ছে করে! আমার তো তেমন কিছুই হয় না। কিন্তু তার পর একটা সময় এল, আমি বড়া পাও খাওয়ার জন্য পাগল হয়ে গেলাম। সারা দিন ওটাই খেতে ইচ্ছে করত, আর প্রচুর আবদার করতাম।”

সদ্য ২ বছর পূর্ণ হল বিরাট-অনুষ্কার কন্যার। মাঝে মাঝেই ভামিকার সঙ্গে রোদ পোহানোর ছবি ভাগ করে নেন অনুষ্কা। স্বামী-স্ত্রী মিলে মেয়েকে নিয়ে বেড়াতেও বেরোন। যদিও এখনও ভামিকার মুখ প্রকাশ্যে আনেননি বলে ক্ষোভ অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE