Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Apu Biswas

অবশেষে সরব হলেন নীরব! জানালেন, কেন নাচের মাঝে কোল থেকে ফেলে দিয়েছিলেন অপু বিশ্বাসকে

শয়ে শয়ে দর্শকের সামনে নায়েকের কোল থেকে পড়ে গেলেন বাংলাদেশি অভিনেত্রী অপু বিশ্বাস। সাধারণত এমনটা ঘটে না। কিন্তু কেন এই ঘটনা ঘটল অপুর সঙ্গে?

Bangladeshi Actress Apu Biswas fell from her hero\\\\\\\'s lap

কেন নায়কের কোল থেকে পড়ে গেলেন অপু বিশ্বাস? —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১৩:১১
Share: Save:

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার একটি রিসর্টে আয়োজিত একটি অনুষ্ঠানে পারফর্ম করতে গিয়ে এক কাণ্ড ঘটালেন নায়িকা অপু বিশ্বাস। নায়কের কোল থেকে পড়ে গেলেন। কিন্তু এই কাণ্ড হল কী ভাবে? উত্তর দিলেন নায়িকার সহ-অভিনেতা নীরব হুসেইন। সঙ্গে সঙ্গে ভাইরাল অপুর পড়ে যাওয়ার মুহূর্ত। যা দেখে মনঃক্ষুণ্ণ নায়ক। তিনি বলেন, “অনেকেই জানেন না অপুর পড়ে যাওয়ার আসল কারণ।”

সেই মুহূর্তে স্টেজে ঠিক কী ঘটেছিল? নীরব বলেন, “সাধারণত একটি অনুষ্ঠানে যে রকম স্টেজ করা হয়, গতকালের আয়োজনে সে রকমটা ছিল না। আমরা টাইল্‌সের উপর নেচেছি। টাইল্‌সে পা পিছলে যাচ্ছিল। আমরা কেউ-ই টাইল্‌সে নেচে অভ্যস্ত নই। যে কারণে বার বার জুতো পিছলে যাচ্ছিল। কার্পেট বা অন্য কিছু হলে এই ধরনের সমস্যা হত না। জায়গাটা ছিল সংকীর্ণ, অপুর পোশাকটা ছিল পাতলা পলিয়েস্টার কাপড়ের। সেটাও কিছুটা পিচ্ছিল থাকায় কোলে নিয়ে নাচতে গিয়ে পড়ে যায়। এর বাইরে অন্য কোনও কারণ নেই।”

মঞ্চে এমন এক অঘটন ঘটায় খানিকটা চমকে যান দর্শকও। অপু-নীরবকে সাহায্য করেন উদ্যোক্তারা। নিজেদের সামলে ফের পারফর্ম করেন তাঁরা। তবে অনুরোধ করেছিলেন, ভিডিয়ো যাতে বাইরে ফাঁস না হয়।

এক সাক্ষাৎকারে অপু বলেন ‘‘আমি এক জন নায়িকা এবং আপনাদের বোন হিসাবে সকলকে অনুরোধ করব, এই ভিডিয়ো আপলোড করবেন না। মঞ্চে পারফর্ম করতে গিয়ে বড় স্কার্টের জন্য দু’জনে পড়ে গিয়েছিলাম। তাই দয়া করে ভিডিয়ো আপলোড করবেন না।’’ তবে অভিনেত্রীর অনুরোধে কেউ কান দেননি, সমাজমাধ্যমে নিমেষে ছড়িয়ে পড়ে এই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Apu Biswas Bangladeshi Actor bengali film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE