Advertisement
০৩ মে ২০২৪
Apu Biswas

অপু বিশ্বাসকে কোলে তুলেই মঞ্চে ধপাস নায়ক! ভিডিয়ো ফাঁস হতেই তুঙ্গে চর্চা

শয়ে শয়ে দর্শক বসে, তাঁদের সামনেই অঘটন। নায়কের কোল থেকে পড়ে গেলেন অপু বিশ্বাস। সেই ভিডিয়ো ফাঁস হতেই চারদিকে হাসির রোল।

Apu Biswas Fall From Nirob Hossain lap during a live performance

অপুকে কোলে তুলতেই বেসামাল নীরব, মঞ্চেই পড়ে যান নায়িকা। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১৩:৫৫
Share: Save:

শয়ে শয়ে দর্শক তার সামনেই নায়িকাকে কোলে তুলতে গিয়ে বিপত্তি। বাংলাদেশের মুন্সিগঞ্জে একটি অনুষ্ঠানে যান অপু বিশ্বাস ও অভিনেতা নীরব হুসেইন। সেখানেই অপুকে কোলে তুলতেই বেসামাল হয়ে পড়ে যান। টালমাটাল নায়ক মঞ্চেই ফেলে দিলেন নায়িকাকে। অপু বিশ্বাস ও নীরব দু’জনেই বাংলাদেশের জনপ্রিয় নায়ক-নায়িকা। এমন ঘটনায় অপ্রস্তুত দু’জনেই। নিমেষে ছড়িয়ে পড়েছে সে দিনের ভিডিয়ো।

মুন্সিগঞ্জে একটি রিসর্টের গিয়েছিলেন তাঁরা। সেখানেই দর্শকের সামনে জনপ্রিয় গানে নাচ শুরু করেন তাঁরা। নাচের প্রতিটা স্টেপ আগে ভাগেই ঠিক করা। একটি পর্যায়ে এসে অপুকে কোলে তোলেন নীরব। টালমাটাল হয়ে যায় তাঁর পা। কোল থেকে ফেলে দেন অভিনেত্রীকে। হঠাৎ এমন এক অঘটন ঘটায় খানিকটা চমকে যায় দর্শকও। মঞ্চে উঠে অপু-নীরবকে সাহায্য করেন উদ্যোক্তারা। নিজেদের সামলে ফের পারফর্ম করেন তাঁরা। তবে অনুরোধ করেছিলেন, ভিডিয়ো যাতে বাইরে ফাঁস না হয়।

এক সাক্ষাৎকারে অপু বলেন ‘‘আমি এক জন নায়িকা এবং আপনাদের বোন হিসেবে সকলকে অনুরোধ করব, এই ভিডিয়ো আপলোড করবেন না। মঞ্চে পারফর্ম করতে গিয়ে বড় স্কার্টের জন্য দু’জনে পড়ে গিয়েছিলাম। তাই দয়া করে ভিডিয়ো আপলোড করবেন না।’’ তবে অভিনেত্রীর অনুরোধে কেউ কান দেননি, সমাজমাধ্যমে নিমেষে ছড়িয়ে পড়ে এই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE