Advertisement
২৯ জানুয়ারি ২০২৩
Apurva Agnihotri

বিয়ের ১৮ বছর পর মা হলেন ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-খ্যাত অভিনেত্রী

‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’ ধারাবাহিকে গঙ্গা চরিত্রের জন্য রাতারাতি জনপ্রিয়তা পান অভিনেত্রী শিল্পা সালকানি। ২০০৪ সালে বিয়ে করেন অভিনেতা অপূর্ব অগ্নিহোত্রীকে। বিয়ের আঠেরো বছর পর কন্যাসন্তান লাভ করলেন তাঁরা।

বিয়ের ১৮ বছর পর দুই থেকে তিন হলেন অপূর্ব-শিল্পা।

বিয়ের ১৮ বছর পর দুই থেকে তিন হলেন অপূর্ব-শিল্পা। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ২১:৫৮
Share: Save:

‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’ ধারাবাহিকের গঙ্গাকে নিশ্চয়ই অনেকেরই মনে আছে। শাহরুখ খানের ‘পরদেশ’ ছবির সহ-অভিনেতা অপূর্ব অগ্নিহোত্রীকে বিয়ে করেন অভিনেত্রী শিল্পা সাকলানি। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় দম্পতি তাঁরা। বিয়ের বয়স প্রায় আঠেরো বছর। অপেক্ষা ছিল সন্তানের। সেই ইচ্ছে পূরণ হতে সময় লাগল আঠরো বছর। মা-বাবা হলেন শিল্পা-অপূর্ব। কন্যাসন্তানের আবির্ভাবে উচ্ছ্বসিত তারকা দম্পতি। অভিনেতা অপূর্ব তাঁর জন্মদিনেই এই খুশির খবর ভাগ করে নিলেন তাঁর অনুরাগীদের সঙ্গে।

Advertisement

শিল্পা ও অপূর্ব তাঁদের মেয়ের নাম রেখেছেন, ঈশানী কানু অগ্নিহোত্রী। তিন জনের ছবি দিয়ে অভিনেতা লেখেন, ‘‘এই জন্মদিনটা আমার জীবনের শ্রেষ্ঠ জন্মদিন হয়ে রয়ে যাবে। ঈশ্বরের আশীর্বাদে আমরা জীবনের অবিশ্বাস্য, মায়াবী উপহার পেলাম। আপনাদের সকলের সঙ্গে পরিচয় করাচ্ছি আমাদের মেয়ে ঈশানী কানু অগ্নিহোত্রীর। আপনারা ওকে আশীর্বাদ করুন।’’ তাঁদের শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন সতীর্থরা।

কফি শপে দেখা, সেখান থেকে প্রেম। তার পর শিল্পা-অপূর্ব ২০০৪ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ‘বিগ বস সিজন ৭’-এ একসঙ্গে দেখা যায় তাঁদের। যদিও শিল্পা তার পর থেকে কাজ কমিয়ে দেন। অপূর্বকে বিভিন্ন ধারাবাহিকে দেখা গিয়েছে। অবশেষে দুই থেকে তিন হলেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.