Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Arbaaz Khan-Sshura Khan

যেটা মালাইকা পারেননি, সেটাই আরবাজ়ের জীবনে করে দেখালেন দ্বিতীয় স্ত্রী সুরা!

সুরাকে বিয়ের পরই বদলে গিয়েছেন তিনি। নিজেই স্বীকার করলেন আরবাজ়।

Arbaaz Khan admits marrying sshura khan has made him more pleasent arround paparazzi

(বাঁ দিকে) মালাইকা অরোরা। আরবাজ় খান এবং সুরা খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ১৩:০০
Share: Save:

রূপটানশিল্পী সুরা খানকে বিয়ে করে সলমনের ভাই এখন বেশ খোশমেজাজে রয়েছেন। বিয়ের পর আরবাজ় খানের অতীত সম্পর্ক নিয়ে বহু চর্চা হয়েছে। এর আগে আরবাজ় অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে ১৯ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন। সেই বিয়ে ভাঙে ২০১৬ সালে। তার পর প্রেম আসে আরবাজ়ের জীবনে, তবে নিজের থেকে বেশ অনেকটাই ছোট সুরাকে মনে ধরে অভিনেতার। বিয়ের পর সব সময় জুটিতেই দেখা গিয়েছে তাঁদের। ছবিশিকারিদের সামনে স্ত্রীর সঙ্গে আরবাজ়ের ভালবাসা প্রকাশ পেয়েছে বেশ কয়েক বার। তবে আগে এমনটা ছিলেন না অভিনেতা। বরাবরই আলোকচিত্রীদের এড়িয়েই চলতেন। কিন্তু সুরার সঙ্গে বিয়ের পরই বদলে গিয়েছেন তিনি। নিজেই স্বীকার করলেন আরবাজ়। সুরাই শান্ত হতে, স্বভাবে বদল আনতে সাহায্য শিখিয়েছেন, তা-ও আবার আলোকচিত্রীদের প্রতি।

তারকাদের দেখলে ক্যামেরা নিয়ে ছোটা ছবিশিকারিদের প্রবণতা। তারকাদের ক্যামেরাবন্দি হওয়ার ইচ্ছা থাকুক বা না থাকুক, সে সবের খুব বেশি তোয়াক্কা তাঁরা করেন না। যার ফলে মাঝে মধ্যে বিব্রতও হন তারকারা। তাঁদের ছবি না তোলার অনুরোধ করলেও খুব বেশি তোয়াক্কা করেন না তাঁরা। যার কারণে বিভিন্ন সময় মেজাজ হারিয়েছেন তারকারা।

এমন ঘটনা ঘটেছে আরবাজ়ের সঙ্গেও। কিন্তু সুরা তাঁকে শান্ত হতে শিখিয়েছেন। আরবাজ় জানান, শুরুর দিকে ছবি তুলতে পছন্দ করতেন না। ধীরে ধীরে বুঝতে পারেন আলোকচিত্রীরাও তাঁদের জীবনের অঙ্গ। তাই যতটা সম্ভব সৌজন্যমূলক আচরণ করা উচিত বলে তাঁর মনে হয়। আরবাজ়ের কথায়, ‘‘আমি এটা বলছি না তাঁদের প্রতি আমার কোনও বিরূপ মনোভাব ছিল। শুধু মনে হত আমি নিজের এমন কোনও দিক তুলে ধরতে চাই না যা ভুল বার্তা দেয়। বা যেটা আমি করতে চাইনি, তা প্রতিফলিত হোক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE