Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Priyanka Chopra

বিয়ে ভেঙে গিয়েছিল, এ বার এক অভিনেত্রীর সঙ্গে বাগ্‌দান সারলেন প্রিয়ঙ্কার ভাই সিদ্ধার্থ

দু’বার বাগ্‌দান হয়েও ভেঙে যায় সম্পর্ক। এ বার এক অভিনেত্রীর সঙ্গে বাগ্‌দান সারলেন প্রিয়ঙ্কা চোপড়ার ভাই সিদ্ধার্থ।

Priyanka Chopra Brother got Engaged with actress neelam upadhyay

ভাই সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৪ ২০:২৭
Share: Save:

সদ্য মুম্বই ঘুরে গিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। সঙ্গে এসেছিলেন স্বামী নিক জোনাস ও মেয়ে মালতী। অভিনেত্রী আমেরিকা ফিরে যেতেই ভাই সিদ্ধার্থ চোপড়ার বাগ্‌দানের খবর প্রকাশ্যে। তবে এই প্রথম যে বাগ্‌দানের খবর প্রকাশ্যে এসেছে এমনটাও নয়। এর আগে একবার বিয়ে হতে হতেও ভেঙে গিয়েছিল অভিনেত্রীর ভাইয়ের সম্পর্ক। আবার এক অভিনেত্রীর সঙ্গে বাগ্‌দান সারলেন প্রিয়ঙ্কার ভাই। বাগ্‌দান অনুষ্ঠানে হাজির ছিল নিক-প্রিয়ঙ্কা থেকে মন্নরা-সহ গোটা চোপড়া পরিবার।

২০১৪ সালে সেই সময়কার প্রেমিকা কণিকা মাথুরের সঙ্গে বাগ্‌দান হয় সিদ্ধার্থের। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই সম্পর্ক। তার পর ২০১৯ সালে প্রিয়ঙ্কার বিয়ের ঠিক পর পরই ফের বাগ্‌দান সারেন সিদ্ধার্থ। তাঁর দিল্লি বাড়িতে হয়েছিল রোকার অনুষ্ঠান। সেই বছরই বিয়ে হওয়ার কথা ছিল তাঁদের। কিন্তু মাত্র কয়েক মাসের মধ্যেই ভেঙে যায় সেই বিয়ে। তার পর নাকি অভিনেত্রী নীলম উপাধ্যায়ের প্রেমে পড়েন সিদ্ধার্থ। বছর কয়েক প্রেমপর্ব চলে তাঁদের। ২০২৪ এর মার্চ মাসে আংটিবদল সারেন নীলম-সিদ্ধার্থ। ফুলছাপ শেরওয়ানি পরেন সিদ্ধার্থ, বেগনি চুড়িদারে সাজেন পায়েল। তাঁদের আংটিবদল অনুষ্ঠানের ছবি দিয়ে অভিনেত্রী লেখেন,‘‘আমরা কিছু একটা করলাম।’’ তামিল ও তেলুগু ছবির পরিচিত মুখ পায়েল। তবে বলিউডে অভিষেক হয়নি তাঁর। প্রিয়ঙ্কার চোপড়া ভ্রাতৃবধূ হলে সেই পথই প্রশস্ত হয় কি না পায়েলের, সেটা সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE