Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

চার বছর নিজেদের বিয়ে লুকিয়ে রেখেছিলেন অর্চনা-পরমীত

নিজস্ব প্রতিবেদন
মুম্বই ০৮ ডিসেম্বর ২০২০ ১৪:৪৭
অর্চনা এবং পরমীত।

অর্চনা এবং পরমীত।

ভালবেসে বিয়ে করেছিলেন অর্চনা পূরণ সিংহ এবং পরমীত সেথি। অথচ সেই বিয়ে লুকিয়ে রাখতে হয়েছিল চার-চারটে বছর। ‘দ্য কপিল শর্মা শো’-তে নস্টালজিয়ায় ডুব দিলেন অর্চনা ।

পরমীতের মা বাবা শুরুতে তাঁদের সম্পর্ক মেনে নেননি। কিন্তু প্রেয়সীর হাত ছাড়তে রাজি ছিলেন না তিনি। পরিবারের অমতেই বয়সে সাত বছরের বড় অর্চনাকে বিয়ে করার সিদ্ধান্ত নেন পরমীত। এরপর পুরোহিত ডেকে বন্ধুদের উপস্থিতিতে সাত পাক ঘোরেন তাঁরা।

অর্চনা জানান, বিয়ের দিন সইফ আলি খানের ডেবিউ ছবির শ্যুটিং করছিলেন তিনি। আর কিছুক্ষণের মধ্যেই বিয়ে করতে চলেছেন, সে কথা সেটেও কাউকে ঘুণাক্ষরে টের পেতে দেননি অর্চনা। এমনকী বিয়ের করার সময়ও তাঁর হেয়ার ড্রেসারের ফোন এসেছিল। কিন্তু সেই মুহূর্তেও মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেত্রী। মজার ছলেই অর্চনা বলেন, সেই সময় কোনও সোশ্যাল মিডিয়া ছিল না বলে তাঁরা এত বড় একটা বিষয় সবার চোখের আড়ালে রাখতে পেরেছিলেন।

Advertisement

আরও পড়ুন: সেরা অভিনেতা জয়া, ‘সেরা মূল চিত্রনাট্য’র শিরোপা ‘রবিবার’-এর

১৯৯২ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পরমীত এবং অর্চনা। বিয়ের আগেই বলিউডে নিজের জন্য জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী। এরপর ১৯৯৫ সালে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবিতে অভিনয় করে নজর কাড়েন পরমীতও। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি এই দম্পতিকে। ভালবাসা, কাজ, খুনসুটি এবং দুই ছেলেকে নিটোল সংসার তৈরি করেছেন তাঁরা।

আরও পড়ুন: গতকাল রাত্রে ডিনার করেছ? এবার একজন কৃষককে গিয়ে ধন্যবাদ জানাও: সৌরভ

আরও পড়ুন

Advertisement