Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

VIRAL: গুনগুনের স্বামীর সঙ্গে সম্পর্কে জড়ালেন শ্রীময়ী, বিরহে কাতর রোহিত সেন

ফের শোরগোল নেটপাড়াতে। শ্রীময়ীর জীবনে আবার তৃতীয় পুরুষের প্রবেশ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩১ মে ২০২১ ১৯:০৭
গুনগুনের স্বামী সৌজন্যের সঙ্গে সম্পর্কে জড়িত অনিন্দ্য-র প্রাক্তন স্ত্রী শ্রীময়ী।

গুনগুনের স্বামী সৌজন্যের সঙ্গে সম্পর্কে জড়িত অনিন্দ্য-র প্রাক্তন স্ত্রী শ্রীময়ী।

ফের শোরগোল নেটপাড়াতে। শ্রীময়ীর জীবনে আবার তৃতীয় পুরুষের প্রবেশ। এ বার গুনগুনের স্বামী সৌজন্যের সঙ্গে সম্পর্কে জড়িত অনিন্দ্যর প্রাক্তন স্ত্রী শ্রীময়ী। সে সব দেখে আবার হতবাক হয়েছে শ্রীময়ীর প্রিয় রোহিতদা। ও-দিকে কান্নায় ভেঙে পড়েছে গুনগুন।

কিন্তু কী ভাবে ঘটল এই ঘটনা?

এই ঘটনা কোনও ধারাবাহিকের অন্তর্গত নয়। জনৈক নেটাগরিকের এক ফেসবুক পোস্ট মুহূর্তেই ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। সেই পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে 'শ্রীময়ী' ধারাবাহিকের শ্রীময়ী ও 'খড়কুটো' ধারাবাহিকের সৌজন্য একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িত হয়েছে। সেই ছবিতে আবার দেখা যাচ্ছে, রোহিত সেনের হতবাক মুখ ও গুনগুনের কান্নার চেহারা। রোহিতের বয়ানে আবার লেখা, 'তুমি এটা করতে পারলে শীমু'।

Advertisement

নেটাগরিকদের একাংশ মন্তব্য করতে এসে হেসে লুটোপুটি খেয়েছেন। কেউ গুনগুনকে সান্ত্বনা দিয়ে লিখেছেন, ‘চিন্তা করো না রোহিত সেন আছে'। কেউ আবার এই প্রশ্নও তুলেছেন 'কেউ ভেবে দেখেছ তিন্নির কী হবে’? মন্তব্যে নেটাগরিক যে তিন্নির কথা উল্লেখ করেছেন, সে আসলে খড়কুটো ধারাবাহিকে সৌজন্যর সহকর্মী এবং গুনগুনের তুতো দিদি।

ধারাবাহিক থেকে অনুপ্রাণিত হয়ে বানানো মিম বর্তমানে যে ভাবে নেট-পাড়াতে ছড়িয়ে পড়ছে, তা যে ধারাবাহিকের জনপ্রিয়তাই বৃদ্ধি করছে, এ কথা বলাই যায়। ‘শ্রীময়ী’ ও ‘খড়কুটো’ দুই ধারাবাহিকই যে সে তালিকায় এগিয়ে এ কথা মানতেই হয়।

আরও পড়ুন

Advertisement