Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

Arjun Kapoor: মা-বাবার বিচ্ছেদের ফলে ওজন বেড়ে যায় অর্জুনের, জানালেন বনি-পুত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২০ অগস্ট ২০২১ ২০:০৫
অর্জুন কপূর।

অর্জুন কপূর।

অর্জুন কপূর এর আগেও মুখ খুলেছেন তাঁর ওজন নিয়ে। এই বার তিনি বললেন তার মা বাবার বিচ্ছেদের ফলে তাঁর শরীরের ওপর কী প্রভাব পড়েছিল।

অর্জুনের অভিভাবক প্রযোজক বনি কপূর ও তার প্রথম স্ত্রী মোনা সুরি (অর্জুনের মা) বিবাহ-বিচ্ছেদের পথে এগোন ১৯৯৬ সালে। অর্জুনের বয়স তখন মাত্র ১১ বছর। এর কিছু পরেই অভিনেত্রী শ্রীদেবীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বনি। এই সময়টা বালক অর্জুনের জন্য মোটেই সহজ ছিল না। অর্জুন সম্প্রতি এক সংবাদসংস্থাকে জানিয়েছেন, "আমার মনে আছে, আমার শরীরের আকার নিয়ে আমি স্বচ্ছন্দ ছিলাম। আমার কোনও সমস্যা ছিল না, আমি সচেতনও ছিলাম না। তবে এই বদল ঘটে একটি গ্রীষ্মে।" মা-বাবার বিচ্ছেদের পর সেই মানসিক চাপ সামাল দিতে তিনি নির্ভরশীল হয়ে পড়েন খাবার-দাবারের উপর। ফলে, রাতারাতি তাঁর ওজন বেড়ে যায়।

Advertisement
মা ও বোনের সঙ্গে অর্জুন।

মা ও বোনের সঙ্গে অর্জুন।


মা বাবার বিবাহবিচ্ছেদ হওয়ার ফলে স্কুলেও বন্ধু বান্ধবদের কাছে অনেক বিদ্রূপ শুনতে হয়েছে তাকে। একটা সময়ের পর আর এই নিরন্তর মানসিক চাপ সহ্য করতে না পেরে স্কুল যাওয়াই ছেড়ে দেন তিনি। এর প্রভাব এসে পড়ে তাঁর শরীরে। অতিরিক্ত খাওয়া দাওয়ার ফলে ওজন বাড়তে বাড়তে ১৪০ কেজি হয়ে যায়!

এত বেশি ওজন নিয়ে অভিনেতা হওয়ার স্বপ্ন দেখা তাঁর পক্ষে বেশ দুষ্কর ছিল। অভিনয় জগতে স্থান করে নেওয়ার পিছনে তাঁরও ছিল এক দীর্ঘ লড়াই, যেখানে তিনি পাশে পেয়েছেন তার প্রিয় সলমন ভাইকে। প্রসঙ্গত, কয়েক মাস আগে তাঁকে দেখা গিয়েছিল 'সন্দীপ অউর পিঙ্কি ফরার' ও 'সর্দার কা গ্র্যান্ডসন' ছবিতে।

আরও পড়ুন

Advertisement