Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Don 3

পর্দায় ‘ডন’ হচ্ছেন বলে কম কটাক্ষ শুনতে হয়নি রণবীরকে, এ বার মুখ খুললেন অর্জুনও

‘ডন ৩’-তে অভিনয় করছেন বলেন কটাক্ষের শিকার হতে হয়েছে রণবীর সিংহকে। তবে সমালোচনা সামলে তিনি জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন। কিছু দিন পরেই শুরু হবে শুটিং। তার আগে মুখ খুললেন অর্জুন রামপাল।

symbolic image.

রণবীরকে নিয়ে কী বললেন অর্জুন? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৫২
Share: Save:

ফারহান আখতার পরিচালিত ‘ডন ৩’-এ অভিনয় করছেন রণবীর সিংহ। এই খবর প্রকাশ্যে আসতেই শুরু হয়েছিল চর্চা। ‘ডন’ হল বলিউডের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজ়ি। অমিতাভ বচ্চন আর শাহরুখ খান ছাড়া পর্দায় অন্য কাউকে ‘ডন’ হিসাবে মেনে নিতে পারেননি অনেকেই। সেই কারণে রণবীরকে কম সমালোচনা শুনতে হয়নি। রণবীর সে সবে কান দেননি সেটা আলাদা বিষয়। কিন্তু তাই বলে সমালোচনা থেমে গিয়েছে, এমন নয়। অমিতাভ এবং শাহরুখের জুতোয় পা গলাবেন রণবীর! অনেকেরই মনে ধরেনি এই খবর। কটাক্ষের শিকার হয়েছিলেন রণবীর। তবে সমালোচনা শুনে ভেঙে পড়েননি তিনি। বরং জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন। কিছু দিন পরেই শুরু হবে শুটিং। তার আগে রণবীরের হয়ে মুখ খুললেন অর্জুন রামপাল।

২৩ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘ক্র্যাক’। সেই ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন অর্জুন। ছবির প্রচারের ব্যস্ততার ফাঁকেই রণবীরের প্রশংসায় পঞ্চমুখ হলেন অর্জুন। তিনি বলেন, ‘‘রণবীর সব ধরনের চরিত্রই বিশ্বাসযোগ্য ভাবে পর্দায় ফুটিয়ে তোলেন। অমিতাভ এবং শাহরুখের বিকল্প হয়ে উঠতে পরিশ্রম করতে হবে। কিন্তু আমি নিশ্চিত রণবীর সফল হবেন। খুব কঠিন কোনও বিষয় নয়। রণবীর দক্ষতার সঙ্গেই উতরে যাবেন।’’

পরিচালক ফারহানকে নিয়েও এ দিন কথা বলেন অর্জুন। ফারহানকে নিয়ে বলতে গিয়ে অর্জুন বলেন, ‘‘বেশ অনেকগুলি বছর পর পরিচালকের আসনে দেখতে পাব ফারহানকে। সেটা অন্যতম একটা ভাল লাগার বিষয়।’’ তবে রণবীর যে পর্দায় চমকে দেবেন সে ব্যাপারে আশাবাদী অর্জুন। অমিতাভ, শাহরুখের পরে রণবীরও যে দর্শকের মনে জায়গা করে নেবেন, সে ব্যাপারে নিশ্চিত তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Don 3 Ranveer Singh Arjun Rampal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE