Advertisement
২০ মে ২০২৪
Saba Qamar

Saba Qamar: মসজিদে নাচের ভিডিয়ো! ইরফানের সহ-অভিনেত্রীকে গ্রেফতারের নির্দেশ পাক আদালতের

সাবার বিরুদ্ধে অভিযোগ, তিনি এবং আরও কয়েকজন লাহৌরের একটি ঐতিহাসিক মসজিদে নাচের ভিডিয়ো শ্যুট করেছেন।

সাবা কামার।

সাবা কামার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২১ ১৩:১৬
Share: Save:

বিপাকে পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার। পাকিস্তানের একটি স্থানীয় আদালত তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে। সাবার বিরুদ্ধে অভিযোগ, তিনি এবং আরও কয়েকজন মিলে লাহৌরের একটি ঐতিহাসিক মসজিদে নাচের ভিডিয়ো শ্যুট করেছেন।

শুনানির সময় একাধিক বার অনুপস্থিত থাকার কারণে সাবা এবং গায়ক বিলাল সইদের বিরুদ্ধে লাহৌরের ম্যাজিস্ট্রেট আদালত জামিনযোগ্য পরোয়ানা জারি করেছে। ৬ অক্টোবর পর্যন্ত মামলার শুনানি স্থগিত রেখেছে আদালত।

গত বছর লাহৌর পুলিশ সাবা এবং বিলালের বিরুদ্ধে পাকিস্তানের দণ্ডবিধির ২৯৫ ধারায় একটি অভিযোগে দায়ের করে। তাদের অভিযোগ, অভিনেত্রী এবং গায়ক লাহৌরের ওয়াজির খান মসজিদে ‘অশোভন’ ক্রিয়াকলাপ করেছেন। এফআইআরে বলা হয়েছে, তাঁরা মসজিদের নাচের ভিডিয়ো শ্যুট করে সেখানকার পবিত্রতা নষ্ট করেছেন। পাকিস্তানের জনসাধারণও এই বিষয় নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন।

ক্ষমা চেয়েছিলেন। সাফাই দিয়ে সাবা বলেছিলেন, “আমরা একটি বিয়ের দৃশ্য শ্যুট করেছিলাম। কিন্তু তার সঙ্গে কোনও গান ব্যবহার করা হয়নি বা পরবর্তী সময়েও প্রযুক্তির মাধ্যমে কোনও গান যোগ করা হয়নি।”

বলিউডেও কাজ করেছেন সাবা। ২০১৭ সালে ‘হিন্দি মিডিয়াম’ ছবিতে ইরফান খানের বিপরীতে দেখা গিয়েছিল তাঁকে। সেই সময় বেশ প্রশংসিত হয় তাঁর অভিনয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saba Qamar Actress Pakistani Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE