Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Malaika Arora

ছেলে আরহানের সঙ্গে বড়দিন পালন মালাইকার, কেন দেখা মিলল না অর্জুনের?

চলতি বছর ছেলে আরহান, মা, বোনের সঙ্গে বড়দিনের ছুটিটা কাটালেন মালাইকা আরোরা। কিন্তু কেন দেখা মিলল না অর্জুন কপূরের?

বড়দিনে মালাইকার বাড়িতে ব্রাত্য অর্জুন।

বড়দিনে মালাইকার বাড়িতে ব্রাত্য অর্জুন। সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ২২:০৩
Share: Save:

এমনিতেই বড়দিনটা বেশ বড়সড় করেই উদ্‌যাপন করেন বলিউডের তারকারা। বছর শেষে পার্টি মুডে সকলে। চলতি বছর ছেলে আরহান, মা, বোনের সঙ্গে বড়দিনের ছুটিটা কাটালেন মালাইকা আরোরা। ২৫ তারিখ উদ্‌যাপনের একগুচ্ছ ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। তবে প্রেমিক অর্জুন কপূরকে যে মিস করছেন সে কথা ছবির ক্যাপশনেই লিখেছিলেন মালাইকা। কিন্তু কেন সে দিন দেখা মিলল না অর্জুনের, প্রকাশ্যে এল সেই কারণ।

প্রায় ৪ বছরের সম্পর্ক অর্জুন-মালাইকার। অনেকবার ঝড়ঝাপটা এসেছে তাঁদের সম্পর্কে। কিন্তু প্রতি বারই একে অপরের হাতটা শক্ত করে ধরে রেখেছেন তাঁরা। অভিনেত্রীর বাড়ির কাছে অর্জুনের ফ্ল্যাট। বড়দিনের অনুষ্ঠানে অর্জুনের অনুপস্থিতিতে অনেকেই সন্দেহ করেছিলেন অন্য কিছু। তবে এ বার অর্জুন জানালেন, তিনি অসুস্থ। অভিনে‌তা বড়দিনে নিজের বিছানায় আধশোয়া ছবি শেয়ার করে লেখেন, ‘‘আমি অসু্স্থ, এ বছরের বড়দিনটা মিস করলাম। তবে চিন্তা করবেন না, কোভিড হয়নি।’’ অন্য দিকে মালাইকা লেখেন, ‘‘আমরা সবাই তোমাকে মিস করছি অর্জুন কপূর।’’

এই মুহূর্তে মালাইকা ব্যস্ত তাঁর শো ‘মুভিং উইথ মালাইকা’ নিয়ে। হাতে একগুচ্ছ ছবির কাজ রয়েছে অর্জুনেরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Arjun Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE