Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

Mandira Bedi: স্বামীকে কাঁধ দিলেন মন্দিরা, পিতৃতন্ত্র ভেঙে দেওয়ায় অভিনেত্রীর প্রশংসায় নেটপাড়া

মন্দিরা বেদীর স্বামী-বিয়োগে শোকবার্তার সঙ্গে পাল্লা দিয়ে প্রশংসাসূচক বাক্যে ভরে উঠেছে নেটমাধ্যম।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ৩০ জুন ২০২১ ১৭:১৭
স্বামীর দেহ কাঁধে তুললেন মন্দিরা

স্বামীর দেহ কাঁধে তুললেন মন্দিরা

মন্দিরা বেদীর স্বামী-বিয়োগে শোকবার্তার সঙ্গে পাল্লা দিয়েছে প্রশংসাসূচক বাক্য। মন্দিরার পিঠ চাপড়ে দিল নেটমাধ্যম। এত দিন পর্যন্ত এই দেশে দেখা গিয়েছে, শবদেহ কাঁধে তোলার দায়িত্ব থাকে পুরুষদের উপর। কিন্তু এ বার সেই রীতি ভেঙে দিলেন অভিনেত্রী-সঞ্চালক মন্দিরা বেদী।

মন্দিরা বেদীর স্বামী ও পরিচালক-প্রযোজক রাজ কৌশল চট্টোপাধ্যায় বুধবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। হৃদরোগে আত্রান্ত হয়েছিলেন তিনি। ‘পেয়ার মে কভি কভি’ বা ‘শাদি কা লাড্ডু’-র পাশাপাশি বিজ্ঞাপনের একাধিক ছবি পরিচালনা করেছিলেন রাজ। পরিচালক ওনিরের প্রথম ছবি ‘মাই ব্রাদার নিখিল’-এর প্রযোজক ছিলেন তিনি।

Advertisement

তাঁর মৃত্যসংবাদ পৌঁছতেই রাজ-মন্দিরার বাড়িতে ভিড় জমেছিল বলি তারকাদের। উপস্থিত ছিলেন অভিনেত্রী হুমা কুরেশি, নেহা ধুপিয়া, অভিনেতা অঙ্গদ বেদী, রনিত রায়, অপূর্ব অগ্নিহোত্রী, দিনো মোরিয়া, আশিস চৌধরী প্রমুখ।


শবদেহ বার করে আনা থেকে শুরু করে অ্যাম্বুল্যান্সে দেহ তোলা পর্যন্ত সমস্ত ছবি ও ভিডিয়ো ছড়িয়ে প়়ড়েছে নেটমাধ্যমে। শেষকৃত্যের আগের একাধিক ছবি নেটাগরিকদের সামনে এসেছে। সেখানে দেখা গিয়েছে, মন্দিরা নিজের স্বামীর দেহের পাশ ছেড়ে যেতে চাইছেন না। তাঁর দেহ কাঁধে তোলা থেকে শুরু করে, নিয়ম অনুযায়ী, আগুনের মালসা হাতে তুলে নেন তিনি।

নেটাগরিকরাও যেন মন্দিরার সঙ্গে চোখের জল ফেলছেন তাঁর স্বামীর অকাল মৃত্যুর কথা ভেবে। একইসঙ্গে স্বামীকে কাঁধ দেওয়ার দৃষ্টান্তে মুগ্ধ নেটপাড়া।

আরও পড়ুন

Advertisement