Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Alia- Ranbir: ২০২৪-এ দ্বিতীয় সন্তানের জন্মেই কি খুলবে রণবীরের সৌভাগ্যের দরজা? কী বলছেন জ্যোতিষীরা

আলিয়ার প্রথম সন্তানের আগমনবার্তার সঙ্গেই শোনা যাচ্ছে, ২০২৪-এ দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন আলিয়া। রণবীরের সৌভাগ্যের চাবিকাঠি নাকি তারই হাতে!

সংবাদ সংস্থা
মুম্বই ২৭ জুন ২০২২ ২০:১৬
Save
Something isn't right! Please refresh.


গ্রাফিক: সনৎ সিংহ

Popup Close

২০২২- ২০২৪। এই দু’বছরের মধ্যে নাকি দুই সন্তানের জন্ম দেবেন আলিয়া ভট্ট। আর দ্বিতীয় সন্তানের জন্মের পরেই সৌভাগ্যের দরজা খুলবে ‘রণলিয়া’র জীবনে। জ্যোতিষীদের ভবিষ্যদ্বাণী বলছে তেমনটাই। আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবর মিলতেই দম্পতির কুষ্ঠি বিচার শুরু হয়ে গিয়েছে কপূর পরিবারে। শোনা যাচ্ছে একের পর এক ভবিষ্যদ্বাণী। জন্মছক অনুযায়ী, ১৯৯৩-এর ১৫ মার্চ শুক্রের মহাদশায় জন্ম আলিয়ার। অন্য দিকে, রণবীর জন্মেছেন ১৯৮২-র ২৮ সেপ্টেম্বর। তাঁর জন্মছকেও শুক্রের অবস্থান বলিষ্ঠ। জ্যোতিষবিদ্যা বলে, জন্মছকে শুক্রের এই অবস্থান জাতক–জাতিকার জাগতিক সুখসম্ভোগ নির্দেশ করে। পারিবারিক জ্যোতিষীর গণনা অনুযায়ী, কুষ্ঠিতে গ্রহের এই অবস্থানের জন্য রণবীর-আলিয়ার জীবনে ভালবাসা ও ঐশ্বর্যের অভাব হবে না কখনওই। বাচ্চাদেরও ভালবাসা ও আদরে ভরিয়ে রাখবেন তাঁরা। ‘রণলিয়া’র দুই সন্তান কপূর পরিবারের অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে পরিবারকে আগলে রাখবে।

Advertisement

জ্যোতিষীর মতে, রণবীরের জন্মছক বলছে এক পুত্র ও এক কন্যা সন্তান হবে তাঁর। আলিয়ার মা হওয়ার জন্যও এই সময় আদর্শ, সে কথাও জানিয়েছেন ওই জ্যোতিষী। রণবীর-ঘরনির জন্মছক দেখে ওই জ্যোতিষী আরও বলেন, ‘‘২০২৪-এ দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন আলিয়া।’’ভাবী সন্তানের রাশিচিহ্ন কী হবে, তা-ও জানা গিয়েছে জ্যোতিষ বিচারে। নবজাতক কুম্ভ বা মীন রাশির অধিকারী হবে। জ্যোতিষীর মতে, রণবীরের আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এ ভাবী সন্তানের প্রভাব থাকবে না। ছবির সাফল্যও আশানুরূপ হবে না। তবে সন্তানের ভাগ্যে আলিয়ার আসন্ন ছবি ‘রকি অউর রানি কী প্রেম কহানি’ বক্স অফিসে ঝড় তুলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement