Advertisement
০২ মে ২০২৪
Ashish Vidyarthi

ষাট ছুঁইছুঁই আশিসকে বিয়ে করতেই তুমুল কটাক্ষ, অবশেষে মুখ খুললেন অভিনেতার দ্বিতীয়া স্ত্রী

নতুন দাম্পত্যে প্রবেশ করলেন অভিনেতা আশিস বিদ্যার্থী। তাই নিয়ে নানা কটাক্ষের মুখে পড়তে হয়েছে। সম্প্রতি এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতার দ্বিতীয়া স্ত্রী।

(বাঁ দিকে) আশিস বিদ্যার্থী। (ডান দিকে) রূপালি বড়ুয়া।

(বাঁ দিকে) আশিস বিদ্যার্থী। (ডান দিকে) রূপালি বড়ুয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৪০
Share: Save:

৫৮ বছরের অভিনেতা আশিস বিদ্যার্থীর দ্বিতীয় বিয়েকে কেন্দ্র করে বিপুল চর্চা হয়েছিল। তবে কারও কথার তোয়াক্কা না করেই নিজেদের মতো জীবন গুছিয়ে নিয়েছেন অভিনেতা ও তাঁর স্ত্রী রূপালি বড়ুয়া। বিদেশে মধুচন্দ্রিমার করতে গিয়েছিলেন তাঁরা। এ ছাড়াও ঘুরছেন দেশের বিভিন্ন প্রান্তে। আশিস এবং রূপালি একে অপরের সঙ্গে যে খুশি, সে কথাই বার বার ব্যক্ত করেন অভিনেতা। তাঁরা একে অপরের সঙ্গে খুশি থাকলেও আশিসের বয়স কিংবা জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করা নিয়ে নানা কটাক্ষের মুখে পড়তে হয়েছে। সম্প্রতি সংবাদমাধ্যমের সামনে এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতার স্ত্রী।

বিয়ের পর থেকে নানা কুরুচিকর মন্তব্যের মুখে পড়তে হয় আশিস-রূপালিকে। বরাবরই নিন্দকদের সমুচিত জবাবও দিয়েছেন অভিনেতা। এ বার এগিয়ে এলেন তাঁর স্ত্রী রূপালি। তাঁর কথায়, “আমি এ সবে পাত্তাও দেই না, কারণ এই মানুষগুলোকে তো আমি চিনিই না! তাঁরা এর মধ্যে এমন কিছু দেখেছেন, যা হয়তো তাঁদের মতো মানুষের কাছে রোজকার ঘটনা নয়। তাঁদের এই সম্পর্কে কোনও ধারণাই নেই।” রূপালি এর পর আরও যোগ করেন, “আমার উপরে এ সব নেতিবাচক বিষয় কোনও প্রভাব ফেলতে পারেনি। আমার কাছের মানুষরা আমার পাশে ছিলেন। আমার আর কারও কাছ থেকে কোনও বৈধতা পাওয়ার প্রয়োজন নেই।” পাশপাশি, রূপালি এ-ও জানান, বিয়ের আগের দিন আশিসের ছেলের সঙ্গেও কথা হয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ashish Vidyarthi Ashish Vidyarthi Wife Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE