Advertisement
১১ মে ২০২৪
James Cameron-SS Rajamouli

‘টাইটানিক’-স্রষ্টার লোভনীয় প্রস্তাব! এ বার কি জেমস ক্যামেরনের হাত ধরে হলিউডে রাজামৌলি?

‘আরআরআর’ ছবি নিয়ে প্রশংসা পেয়েছেন আগেই। এ বার হলিউডে একসঙ্গে ছবি করার প্রস্তাব। জেমস ক্যামেরনের প্রস্তাবে বাক্‌রুদ্ধ ‘আরআরআর’ নির্মাতা।

রাজামৌলির সঙ্গে আলাপচারিতায় বলেন জেমস ক্যামেরন।

রাজামৌলির সঙ্গে আলাপচারিতায় বলেন জেমস ক্যামেরন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১৭:১২
Share: Save:

ছবির জন্য ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছেন। এ বার হলিউডের কিংবদন্তি পরিচালক জেমস ক্যামেরনের কাছ থেকে ছবি তৈরির প্রস্তাব পেলেন ‘আরআরআর’ পরিচালক এস এস রাজামৌলি।

গোল্ডেন গ্লোব থেকে ক্রিটিক্‌স চয়েস অ্যাওয়ার্ড, অপ্রতিরোধ্য এস এস রাজামৌলি পরিচালিত ছবি ‘আরআরআর’। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতেও একের পর এক স্বীকৃতি ‘আরআরআর’-এর। শুধু পুরস্কার নয়, হলিউডের তাবড় পরিচালকদেরও মন জয় করেছে রাজামৌলির এই ছবি। তবে সেই সব কিছুর চেয়ে আরও বড় পুরস্কার পেলেন পরিচালক নিজে। তাঁর সঙ্গে কাজ করতে চান, রাজামৌলিকে একসঙ্গে ছবি বানানোর প্রস্তাব দিলেন ‘অবতার’ খ্যাত পরিচালক জেমস ক্যামেরন।

তিনি জেমস ক্যামেরনের কাজের ভক্ত। ‘টার্মিনেটর’ থেকে ‘অবতার’, তাঁর বানানো সব ছবি দেখেছেন। কিংবদন্তি পরিচালক জেমস ক্যামেরনকে সামনে পেয়ে নিজের মুগ্ধতা সামলাতে পারেননি রাজামৌলি। তবে ক্যামেরনের উত্তরে আরও অভিভূত ‘বাহুবলী’ খ্যাত পরিচালক। ‘‘এখানে যদি কখনও ছবি বানানোর ইচ্ছা প্রকাশ করেন, তা হলে সেই বিষয়ে কথা বলতে চাই,’’ রাজামৌলির সঙ্গে আলাপচারিতায় বলেন জেমস ক্যামেরন। সেই কথোপকথনের ভিডিয়ো সমাজমাধ্যমে শেয়ারও করেন রাজামৌলি। এই প্রস্তাব তাঁর কাছে যে কোনও পুরস্কারের চেয়ে বেশি সম্মানের, মন্তব্য দক্ষিণী তারকা পরিচালকের।

শুধু ছবিই নয়, ছবির অ্যালবামের প্রশংসাতেও পঞ্চমুখ জেমন ক্যামেরন। দরাজ গলায় ‘আরআরআর’ ছবির সঙ্গীত পরিচালক এম এম কীরাবাণীর প্রশংসা করেছেন ‘টাইটানিক’ খ্যাত পরিচালক। ছবির চিত্রনাট্য দেখেও মুগ্ধ ক্যামেরন। গল্পের বাঁধুনি থেকে ক্লাইম্যাক্স, ছবির প্রতিটা দৃশ্য নিয়ে তাঁর সঙ্গে পুঙ্খানুপুঙ্খ আলোচনাও করেন ক্যামেরন, জানান রাজামৌলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE