Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ayushmann Khurrana

আলিয়াকে মিথ্যা বলে কার সঙ্গে ফোনে কথা বলেন রণবীর? ফাঁস করলেন আয়ুষ্মান

প্রেমের মাস না হয় পেরিয়েছে, তাই বলে কি মরসুমেও ইতি? ‘ড্রিম গার্ল’-এর গলায় এখনও ‘দুষ্টুমি’র ছোঁয়া।

Ayushmann Khurrana’s Pooja teases Ranbir Kapoor marrying Alia Bhatt in Dream Girl 2 new teaser

সমাজমাধ্যমে একটি দুষ্টু-মিষ্টি টিজ়ার পোস্ট করলেন আয়ুষ্মান খুরানা। টিজ়ারে ফোনালাপে ব্যস্ত আয়ুষ্মান ওরফে ‘ড্রিম গার্ল’ পূজা। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১৬:০১
Share: Save:

পেরিয়েছে প্রেমের মাস ফেব্রুয়ারি। বলিউডে পাগল দেশে কি তাই বলে প্রেমের মরসুমে ইতি হয়! দুষ্টু-মিষ্টি প্রেম নিয়ে ফিরছেন ‘ড্রিম গার্ল’ পূজা। ফিরছে ‘ড্রিম গার্ল’ ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ছবি ‘ড্রিম গার্ল ২’। প্রেম দিবসের ঠিক আগেই ছবি মুক্তির দিন ঘোষণা করেছিলেন অভিনেতা আয়ুষ্মান খুরানা। সেই ঘোষণাতেও ছিল অভিনবত্ব। ফোনের ও পারে ‘ড্রিম গার্ল’ পূজার সঙ্গী ছিলেন খোদ ‘পাঠান’। এ বার ফোনের ও পারের মক্কেল নাকি ‘ঝুঠা মক্কার’। কোন জনের কথা বলছেন আয়ুষ্মান?

সমাজমাধ্যমে একটি দুষ্টু-মিষ্টি টিজ়ার পোস্ট করলেন আয়ুষ্মান খুরানা। টিজ়ারে ফোনালাপে ব্যস্ত আয়ুষ্মান ওরফে ‘ড্রিম গার্ল’ পূজা। নিজের পরিচয় দিয়ে পূজা প্রশ্ন করে, ‘‘ফোনের ও পারে কে?’’ এই প্রশ্নে মক্কেলের গলায় কিঞ্চিৎ অভিমান। তাঁর গলা শুনে তাঁকে চেনা যাচ্ছে না নাকি? প্রশ্ন মক্কেলের। উত্তরে পূজার দাবি, ‘‘এক নম্বরের মিথ্যাবাদী তুমি!’’ আবহে তখন ‘বচনা অ্যায় হাসিনোঁ’র সুর। এর পর দর্শকের বুঝতে অসুবিধা হয়নি, কার সঙ্গে ফোনালাপে ব্যস্ত ‘ড্রিম গার্ল’ পূজা। তিনি আর কেউ নন, রণবীর কপূর। মক্কেলের কাছে পূজার অনুযোগ, ‘‘আমাকে বিয়ে করবে কথা দিয়েছিলে, আর বিয়ে করলে অন্য কাউকে!’’ এই কথার পৃষ্ঠে পূজার ‘আইলা’ বলার ভঙ্গিতে মজেছেন অনুরাগীরা। এখানেই শেষ নয়, টিজ়ারে ফোনের ও পার থেকে এক মহিলার গলায় ভেসে আসে প্রশ্ন, ‘‘ফোনে কে আরকে? কার সঙ্গে কথা বলছ তুমি?’’ কে রণবীরকে ভালবেসে ‘আরকে’ বলে ডাকেন, এ কথা প্রায় সবারই জানা। টিজ়ারে মক্কেলকে ‘ঝুঠা মক্কার’ বলেও দাবি আয়ুষ্মানের। রণবীরের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘তু ঝুঠি ম্যায় মক্কার’-এর প্রসঙ্গেই যে রণবীরকে এই আখ্যা দিয়েছে ‘ড্রিম গার্ল’, তা বুঝতে বিশেষ মাথা ঘামাতে হয় না।

হোলির শুভেচ্ছা নিয়ে সেই দিনই পূজার কাছে আসছে সে, ফোনে জানায় রণবীররূপী মক্কেল। তাতে পূজার উত্তর, ও আসছে ৭ জুলাই। ওকে স্বাগত জানাতে যেন তৈরি থাকে গোটা পরিবার। ফোনালাপের শেষে ‘কপূর’ পরিবার নিয়ে মশকরা করতেও ছাড়েননি আয়ুষ্মান।

২০১৯ সালে ‘ড্রিম গার্ল’ অবতারে দর্শক ও সমালোচকের মন জয় করেছিলেন আয়ুষ্মান খুরানা। চার বছরের অপেক্ষার পর সেই ড্রিম গার্লের চরিত্রে ফিরছেন তিনি। ‘ড্রিম গার্ল ২’ ছবি মুক্তির ঘোষণাও করেছেন একেবারে চরিত্রোপযোগী ভঙ্গিতে। এর আগে ‘পাঠান’-এর সঙ্গে ফোনালাপে মজেছিলেন আয়ুষ্মান। এ বার, তাঁর মক্কেল ‘মক্কার’। প্রতিযোগিতার যুগে সমকালীন ছবিকে টেক্কা দেওয়ার বদলে তাদের হাত ধরে ‘ড্রিম গার্ল ২’ ছবির প্রচার বাড়ানোর এই কৌশলকে কুর্নিশ জানিয়েছেন নেটাগরিকরা। আগামী ৭ জুলাই মুক্তি পেতে চলেছে ‘ড্রিম গার্ল ২’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE