Advertisement
১৬ মে ২০২৪
Backstreet Boys

১৩ বছর পর ফিরছে ‘ব্যাকস্ট্রিট বয়েজ়’! ভারতের কোথায় কোথায় অনুষ্ঠান করবে এই ব্যান্ড?

দেশ-বিদেশে অগণিত ভক্তদের উচ্ছ্বাসই এত বছর পর আবার ফিরিয়ে এনেছে তাদের। ২০১০ সালে শেষ বার ভারতে এসেছিল ‘ব্যাকস্ট্রিট বয়েজ়’। সাক্ষী থেকেছিল অভূতপূর্ব উন্মাদনার। আবার তারা আসছে!

Backstreet Boys To Perform In India After 13 Years

সর্বকালের সবচেয়ে সফল ‘বয় ব্যান্ড’ হিসাবে গণ্য করা হয় ‘ব্যাকস্ট্রিট বয়েজ়’কে। বিশ্ব জুড়ে তেরো কোটি অ্যালবাম বিক্রি হয়েছে তাদের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৩২
Share: Save:

কত মানুষের শৈশব থেকে কৈশোর পেরিয়ে যৌবনেরও সঙ্গী সেই সব গান! এক যুগেরও বেশি সময় পেরিয়ে ফিরছে ‘ব্যাকস্ট্রিট বয়েজ়’। সঙ্গে সুখবর! তেরো বছর পর ‘ডিএনএ ওর্য়াল্ড ট্যুর’-এ ভারতে অনুষ্ঠান করতে আসছে আমেরিকার বিপুল জনপ্রিয় এই গানের ব্যান্ড। নব্বইয়ের দশকে ‘ব্যাকস্ট্রিট বয়েজ়’-কে ঘিরে অভূতপূর্ব উন্মাদনা তৈরি হয়েছিল। তিন দশক পরেও তা স্তিমিত হয়নি। অপেক্ষা অবশ্য এখনও বেশ কিছু দিনের।আগামী ৪ এবং ৫ মে পর পর মুম্বই এবং দিল্লিতে অনুষ্ঠান করবে তারা। মুম্বইয়ের অনুষ্ঠানটি হবে জিয়ো ওয়ার্ল্ড গার্ডেন্স-এ, দিল্লির অনুষ্ঠানটি জওহরলাল নেহেরু স্টেডিয়ামে। ‘বুক মাই শো’ এবং ‘লাইভ নেশন’-এর যৌথ উদ্যোগে এত বছর পর ভারতে আসছে বিশ্ব তোলপাড় করা ‘ব্যাকস্ট্রিট বয়েজ়’। সেই আনন্দে ইতিমধ্যেই আত্মহারা অনুরাগীরা।

আবার হৃদয়ে ধাক্কা দেবে ‘শেপ অফ মাই হার্ট’, ‘অ্যাজ লং অ্যাজ ইউ লভ মি’-র মতো গানগুলি। চোখের সামনে ছয় আমেরিকান তারকার পারফরম্যান্স দেখার জন্যও মুখিয়ে আছে দেশ।

গত বছর অপেক্ষার অবসান ঘটিয়ে ‘ব্যাকস্ট্রিট বয়েজ়’ নিয়ে এসেছিল তাদের তথ্যচিত্র ‘দ্য মেকিং অফ দ্য ডিএনএ ট্যুর’- এর প্রথম পর্ব। তাদের বহু প্রতীক্ষিত বিশ্ব পরিক্রমার নেপথ্যদৃশ্য সেখানে দেখতে পেয়েছিলেন অনুরাগীরা। ১৯৯৩ থেকে আমেরিকান এই ব্যান্ড পপ মিউজ়িক নিয়ে বিশ্বে ঝড় তোলে। ২০১০ অবধি ছিল তাদের সেরা সময়। ছ’জনের এই দল অপ্রতিদ্বন্দ্বী ব্যান্ড হিসাবে প্রতিষ্ঠিত হয়েছিল। সর্বকালের সবচেয়ে সফল ‘বয় ব্যান্ড’ হিসাবে গণ্য করা হয় ‘ব্যাকস্ট্রিট বয়েজ়’কে। বিশ্ব জুড়ে তেরো কোটি অ্যালবাম বিক্রি হয়েছে তাদের। এই ব্যান্ডের অনেক অ্যালবাম ‘বিলবোর্ড টপ ২০০’-র সেরা ১০-এ থেকেছে। দেশ-বিদেশে অগণিত ভক্তদের উচ্ছ্বাসই এত বছর পর আবার ফিরিয়ে এনেছে তাদের। ২০১০ সালে শেষ বার ভারতে এসেছিল ‘ব্যাকস্ট্রিট বয়েজ়’। সাক্ষী থেকেছিল অভূতপূর্ব উন্মাদনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Backstreet Boys India Band
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE