Advertisement
১৮ জুলাই ২০২৪
Chanchal Chowdhury

চঞ্চল চৌধুরীকে ধন্যবাদ সৃজিতের, নেপথ্যে এক উপহার, সেটি কী?

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে একটি বিশেষ উপহার দিয়েছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। অনুরাগীদের সঙ্গে উপহারটির ঝলক ভাগ করে নিয়েছেন পরিচালক।

Bangladeshi actor Chanchal Chowdhury gifted something special to Bengali director Srijit Mukherji

(বাঁ দিকে) চঞ্চল চৌধুরী। সৃজিত মুখোপাধ্যায় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৪ ১৬:৩৯
Share: Save:

তাঁরা একে অপরের ভাল বন্ধু। একসঙ্গে ছবিও করেছেন। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত মৃণাল সেনের বায়োপিক ‘পদাতিক’ -এ প্রয়াত পরিচালকের ভূমিকায় অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেতা চঞ্চল চৌধুরী। এ বার সৃজিতকে এক অভূতপূর্ব উপহার দিলেন চঞ্চল।

বৃহস্পতিবার কলকাতা শহর বৃষ্টিতে ভিজছে। তার মধ্যেই সৃজিত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন চঞ্চলের দেওয়া উপহারের এক ঝলক। অনেকেই হয়তো জানেন না, সুঅভিনেতা হওয়ার পাশাপাশি চঞ্চলের আঁকার হাতটিও খাসা। অভিনেতা সৃজিতের একটি পোর্ট্রেট স্কেচ করে দিয়েছেন তিনি। সম্ভবত, সাদার উপরে কালো রেখাচিত্রটি অভিনেতা ডিজিটাল মাধ্যমে এঁকেছেন। সেই ছবিটিই সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ‘দশম অবতার’ ছবির পরিচালক। সেখানে সৃজিত লিখেছেন, ‘‘চঞ্চল ভাই, আপনাকে অনেক ধন্যবাদ।’’ পাল্টা উত্তর দিয়ে সৃজিতকে ভালবাসার ইমোজিতে ভরিয়ে দিয়েছেন ‘কারাগার’ খ্যাত চঞ্চল।

অভিনয় জীবনে পা রাখার আগে চঞ্চল বেশ কয়েক বছর শিক্ষকতা করেছিলেন। চিত্রাঙ্কন নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগে পড়াশোনাও করেছেন তিনি। কিন্তু পরবর্তী জীবনে তিনি অভিনয়কেই পেশা হিসেবে বেছে নেন। তবে ভুলে যাননি ছবি আঁকা। এই ছবিটি যেন নতুন করে অভিনেতার সেই বিশেষ দিকটিকেই অনুরাগীদের সামনে উপস্থিত করল।

এই মুহূর্তে সৃজিত তাঁর নতুন ফেলুদা ওয়েব সিরিজ়ে পোস্ট প্রোডাকশন নিয়ে ব্যস্ত। পাশাপাশি ‘সত্যি বলে সত্যি কিছু নেই’ ছবিটির প্রি-প্রোডাকশনও চলছে। অন্য দিকে চঞ্চল অভিনীত ‘তুফান’ ছবিটির টিজ়ার প্রকাশ্যে এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE