Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Shariful Raaz

প্রকাশ্যে তিন নায়িকার কাছে ক্ষমা চাইলেন শরিফুল রাজ, বিতর্কের পর মুখ খুললেন পরীমণির স্বামী

শরিফুল রাজের ফেসবুক থেকে ছড়িয়ে পড়েছে তিন নায়িকার গোপন ভিডিয়ো। এ প্রসঙ্গে চুপ ছিলেন অভিনেতা। অবশেষে নীরবতা ভাঙলেন পরীমণির স্বামী।

Bangladeshi Actor Shariful Raaz and Pori Moni

কী বললেন পরীমণির স্বামী শরিফুল? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১৯:০৫
Share: Save:

শরিফুল রাজ এবং পরীমণি বিতর্ক জারি। রাজের ফেসবুকে ফাঁস তাঁর অভিনেত্রী বান্ধবীদের গোপন ভিডিয়ো। এই ঘটনায় ভুক্তভোগী অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল পরোক্ষ ভাবে পরীমণির দিকেই আঙুল তুলেছেন। উল্টো দিকে পরীও চুপ থাকার পাত্রী নন। তিনিও সঠিক প্রমাণ করতে নানা রকম মন্তব্য করেছেন। জানিয়েছেন, শেষ ১০ দিন তাঁর সঙ্গে কোনও যোগাযোগ নেই রাজের। এত ঘটনার মধ্যে চুপ ছিলেন শরিফুল। তাঁর তরফ থেকে এখনও পর্যন্ত কোনও বক্তব্য শোনা যায়নি। অবশেষে নীরবতা ভাঙলেন অভিনেতা।

কী বললেন শরিফুল? ফেসবুকে একটি লম্বা পোস্ট করেন অভিনেতা। তিনি লেখেন, “জীবনে বেড়ে ওঠার সঙ্গে কিছু কিছু মানুষের সঙ্গে লিঙ্গ, বর্ণ, বয়সের ঊর্ধ্বে বন্ধুত্ব তৈরি হয়। কিন্তু সমস্যা হয়, যখন কেউ অসৎ উদ্দেশ্যে বন্ধুত্বের মতো সম্পর্কের মাঝখানে লৈঙ্গিক পরিচয়ের সীমারেখা টেনে, ব্যাপারটাকে ভিন্নখাতে প্রবাহিত করতে চায়। যখন কেউ বন্ধুদের মধ্যকার দ্বিধাহীন আড্ডার আলাপ ‘টক অব দ্য টাউন’-এ পরিণত করে।”

তিন বন্ধু, সহকর্মীর কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন রাজ। তিনি লেখেন, “আমি আমার তিন বন্ধু ও সহকর্মীর কাছে শর্তহীন দুঃখ প্রকাশ করছি, যারা আমার খুব ভাল বন্ধু দীর্ঘ দিনের। সেই বন্ধুত্বের কোনও লিঙ্গ নেই। আমার কারণে তাঁদের হেনস্থার শিকার হতে হল বলে। আমার সকল শুভাকাঙ্ক্ষী, সমর্থক ও সমালোচকদের কাছেও আমি দুঃখ প্রকাশ করছি। বন্ধুদের আড্ডার ঘটনা নোংরা উদ্দেশ্যে ছড়িয়ে দেওয়া হয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE