Advertisement
২১ মে ২০২৪
Bidya Sinha Saha Mim

ঢাকার বঙ্গবাজারে আগুনে ক্ষতিগ্রস্ত একাধিক ব্যবসায়ী, দ্বিগুণ টাকায় পোড়া জামা কিনলেন মিম

ইদের আগেই মর্মান্তিক ঘটনা। ঢাকায় পুড়ে গেল একাধিক বাজার। পাশে এসে দাঁড়ালেন নায়িকা মিম।

Bangladeshi Actress Bidya Sinha Saha Mim stood beside the affected businessmen

দুঃসময়ে ব্যবসায়ীদের পাশে এসে দাঁড়ালেন অভিনেত্রী বিদ্যা সিন্‌হা সাহা মিম। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৬:২৯
Share: Save:

সামনে ইদ। ও পার বাংলায় এখন রমরমা। সবাই ব্যস্ত নতুন জামা কেনাকাটায়। এরই মাঝে দুঃসংবাদ৷ পুড়ে গেল ঢাকার বঙ্গবাজার কমপ্লেক্সের পোশাকের দোকান৷ এই সময় দোকান পুড়ে যাওয়া মানে ব্যবসায়ীদের বড় ক্ষতি। যদিও যে কোন সময়ই এই ঘটনা বেদনাদায়ক। বিশেষত এই সময় এমন দুর্ঘটনায় আরও ভেঙে পড়েছেন ব্যবসায়ীরা।

এই দুঃসময়ে ব্যবসায়ীদের পাশে এসে দাঁড়ালেন অভিনেত্রী বিদ্যা সিন্‌হা সাহা মিম। পুড়ে যাওয়া কাপড় দ্বিগুণ টাকা দিয়ে কিনে নিলেন নায়িকা। বাংলাদেশের ‘বিদ্যানন্দ ফাউন্ডেশন’-এর ফেসবুক পেজে সেই ছবিই পোস্ট করা হল। যে ছবিতে স্পষ্ট যে, এই ঘটনায় তিনি কতটা মর্মাহত।

নায়িকার ছবি পোস্ট করে তাঁরা লেখেন,‘‘চিত্রনায়িকা মিম আগুনে ঝলসে যাওয়া জামা কিনে নিয়েছেন ১০০ কাপড়ের দামে।’’

Bangladeshi Actress Bidya Sinha Saha Mim stood beside the affected businessmen

পুড়ে যাওয়া কাপড় দ্বিগুণ টাকা দিয়ে কিনে নিলেন নায়িকা। ছবি: সংগৃহীত।

শুধু তা-ই নয়, তাঁরা আরও লিখেছেন, ‘‘মিম সেই পুড়ে যাওয়া জামাগুলো স্পর্শ করে অনুভব করতে চেয়েছেন ক্ষতিগ্রস্ত মানুষদের মনের অবস্থা।’’ চেক কেটে স্বেচ্ছাসেবীদের হাতে তুলে দেন নায়িকা। ওই ফাউন্ডেশনের তরফ থেকে বলা হয়েছে, ক্ষতির তুলনায় এই উদ্যোগ নিতান্তই ক্ষুদ্র। তবু তাঁদের লক্ষ্য ভুক্তভোগীদের পাশে দাঁড়ানো।

প্রসঙ্গত, বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমণি প্রকাশ্যে আঙুল তুলেছিলেন মিমের দিকে। অভিযোগ এনেছিলেন, তাঁর স্বামী শরিফুল রাজের সঙ্গে নাকি বিশেষ সম্পর্ক তৈরি হয়েছে মিমের। যদিও এই অভিযোগে রীতিমতো ফুঁসে উঠেছিলেন মিম। স্পষ্ট করে দিয়েছিলেন, এই অভিযোগ মিথ্যে। স্বামীর সঙ্গে বিশেষ মুহূর্তের ছবিও বার বার ভাগ করে নিয়েছেন তিনি৷ আপাতত স্বামীকে নিয়ে চুটিয়ে সংসার করছেন মিম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE