Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Shobnom Bubly

শাকিব নন, তাজমহলের সামনে দাঁড়িয়ে নিজের জীবনের ভালবাসার কথা জানালেন বুবলি

প্রেম দিবসে নিজের জীবনের একমাত্র ভালবাসার কথা জানালেন বুবলি। তা-ও আবার তাজমহলের সামনে।

Bangladeshi actress bubly share her valentine day picture in front of taj mahal

শাকিব খান এবং শবনম বুবলি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ২০:২২
Share: Save:

২০১৮ সালের ২০ জুলাই শাকিব খানকে বিয়ে করেন বুবলি এমনটাই দাবি অভিনেত্রীর। দু’বছর পরে অর্থাৎ ২০২০ সালের মার্চে জন্ম হয় ছেলে শেহজাদ খান বীরের। যদিও দু’বছর সে কথা লুকিয়ে রেখেছিলেন শাকিব-বুবলি। গত বছর প্রকাশ্যে আনেন ছেলের কথা। তার কয়েক মাস পরই হঠাৎ বুবলির সঙ্গে তাঁর সম্পর্ককে অবৈধ বলে ঘোষণা করেন শাকিব। তার পর থেকে প্রথম স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পেতে শুরু করে অভিনেতার। এর পর বুবলির সঙ্গে প্রায় সমস্ত সম্পর্ক ছিন্ন করেন অভিনেতা। এ বার প্রেম দিবসে নিজের জীবনের একমাত্র ভালবাসার কথা জানালেন বুবলি তা-ও আবার তাজমহলের সামনে।

ছেলে বীর ও মা জেসমিন আক্তারকে নিয়ে ভারতে ঘুরছেন অভিনেত্রী। আগ্রা তাজমহলে গিয়ে ছেলেক নিয়ে বেশ কিছু ছবিও তোলেন। ছেলে ও মায়ের পোশাকে ছিল রংমিলান্তি। নীল রঙের পঞ্জাবি পরে ছোট্ট বীর, বুবলির পরনে ছিল নীল রঙের শাড়ি। বুবলি সমাজমাধ্যমের পাতায় লেখেন, ‘‘আমার বাপজান আমার ভালবাসা, আমার পৃথিবী। প্রতিটি দিনই ভালবাসার। তার পরও একটি দিন একটু বেশি ভালবেসে বিশেষ ভাবে কাটালে ক্ষতি কী! সবাইকে বিশ্ব ভালবাসা দিবসের অনেক শুভেচ্ছা।’’ বুবলির জীবনে এখন তাঁর ছেলেই সমস্ত জুড়ে রয়েছেন সেটাই যেন আরও একবার জানালেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE