Advertisement
০৩ মে ২০২৪
Mahiya Mahi

মাহিয়া মাহি ‘কুফুরি’ দ্বারা আক্রান্ত, বিচ্ছেদের পরই অভিনেত্রীকে নিয়ে মুখ খুললেন তাঁর স্বামী

কয়েক দিন আগে ফেসবুক লাইভে এসে বিচ্ছেদের কথা ঘোষণা করেন মাহিয়া মাহি। এ বার তাঁকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রীর স্বামী।

Bangladeshi Actress Mahiya mahi\\\'s husband shares his thoughts about herself amid their divorce news

(বাঁ দিকে) মাহিয়া মাহি এবং রাকিব সরকার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ২০:১৮
Share: Save:

তিনটি বিবাহবার্ষিকী পার হতেই ভাঙনের মুখে মাহিয়া মাহি-রাকিব সরকারের দাম্পত্য। কয়েক দিন আগে ফেসবুক লাইভে এসে বিচ্ছেদের কথা ঘোষণা করেন মাহি। খুব শীঘ্রই তাঁদের আইনি বিচ্ছেদের প্রক্রিয়া সম্পন্ন হবে। স্বামী রাকিবের থেকে এখন আলাদা থাকছেন তিনি। মাঝেমাঝেই একা লাগছে অভিনেত্রীর। যদিও স্বামীকে নিয়ে কুকথা বলতে নারাজ নায়িকা। অবশ্য নয় নয় করে কম কথা বলেননি অভিনেত্রী। অন্য দিকে, অনেক দিন ধরেই তাঁর স্বামী জানিয়েছিলেন, যা বলার তিনি ফেসবুকে ভিডিয়োতে জানাবেন। এ বার অভিনেত্রীর স্বামী বলেন, ‘‘মাহি দীর্ঘ দিন ধরে কুফুরি (সৃষ্টিকর্তার প্রতি অকৃতজ্ঞতা) দ্বারা আক্রান্ত।’’

কিছু দিন আগেই মাহি তাঁর সমাজমাধ্যমের পাতায় লিখেছিলেন, ‘‘একটা আস্থার জায়গা হলেই চলবে। একটা মানুষের মতো মানুষ হলেই চলবে। একটু যত্ন নিলেই চলবে।’’ মাহির লেখা দেখে অনেকেরই মনে হয়েছিল, দ্বিতীয় সম্পর্ক ভাঙতে না ভাঙতেই নতুন কোনও সম্পর্ক শুরুর ইঙ্গিত দিচ্ছেন তিনি। এর মাঝেই অভিনেত্রীর স্বামী রাকিব সরকার তাঁকে নিয়ে ফেসবুক পোস্টে লেখেন, ‘‘মাহি দীর্ঘ দিন ধরে কুফুরি দ্বারা আক্রান্ত। মাহিকে নিয়ে কেউ বাজে কথা বলবেন না, প্লিজ! আমি কষ্ট পাই। একসাথে না থাকলেও তাকে আমি ভালবাসি। ফারিশের মা হিসেবে তার সম্মান অনেক ঊর্ধ্বে।’’ রাকিবের সঙ্গে দাম্পত্য থেকে বেরিয়ে এলেও সঙ্গে রয়েছে সন্তান ফারিশ! তাকে নিয়েই জীবনের নতুন অধ্যায় শুরু করবেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahiya Mahi Bangladeshi Actress Celeb Divorce
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE