Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Pori Moni

স্বামী শরিফুল নয়, অন্য কার প্রেমে পড়ার কথা কবুল করলেন পরীমণি?

এ বার ফের পরীর কণ্ঠে অন্য এক নায়কের সুখ্যাতি। সমাজমাধ্যমে পোস্ট দিয়ে জানালেন, তিনি প্রেমে পড়েছেন!

Bangladeshi Actress Pori Moni Shares Her Love Towards actor Mahfuz Ahamed

এ বার ফের পরীর কণ্ঠে অন্য এক নায়কের সুখ্যাতি। সমাজমাধ্যমে পোস্ট দিয়ে জানালেন, তিনি প্রেমে পড়েছেন! ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১৩:০৮
Share: Save:

সদ্য ছয় মাসে পা দিল শরিফুল রাজ ও পরীমণির ছেলে রাজ্য। ১৪ ফেব্রুয়ারি ঘটা করে ছেলের অন্নপ্রাশনের আয়োজন করেন পরীমণি। যদিও তাঁর আগে গোটা জানুয়ারি জুড়ে বেশ টানাপোড়েন চলেছে রাজ ও তাঁর দাম্পত্যে। একটা সময় আসে রাজের সঙ্গে বিচ্ছেদের কথা প্রায় ঘোষণা করে দেন অভিনেত্রী। সেখান থেকে ৩৬০ ডিগ্রি ঘুরে ফের রাজের সঙ্গে সংসার করেছেন বাংলাদেশের বিতর্কিত এই নায়িকা। তবে এ বার ফের পরীর কণ্ঠে অন্য এক নায়কের সুখ্যাতি। সমাজমাধ্যমে পোস্ট দিয়ে জানালেন, তিনি প্রেমে পড়েছেন!

খুব একটা রাখঢাখ রেখে কথা বলেন না তিনি। নিয়মের পরোয়া কখনওই বিশেষ করেননি। পরীমণির মনে যা, সহজেই বলতে পারেন প্রকাশ্যে। এ বারও ঠিক তেমনটা করলেন।

অভিনেত্রী লেখেন, ‘‘কী রোম্যান্টিক লুক! প্রেমে পড়ে যাওয়ার মতো আপনি মনা।’’ কিন্তু কে এই মনা? গত কালই মুক্তি পেয়েছে চয়নিকা চৌধুরী পরিচালিত প্রহেলিকা ছবির গান ‘মেঘের নৌকা’। এই ছবির নায়ক মাহফুজ় আহমেদ। এই ছবিতে মাহফুজ় আহমেদ অভিনয় করেছেন মনা চরিত্রে। সেই গানে অভিনেতাকে দেখেই প্রেমে পড়ার কথা লিখলেন অভিনেত্রী।

পরীমণি লেখেন,‘‘কী সুন্দর মিষ্টি একটা গান! যেমন সুন্দর গানের কথা, সুর, গায়কি, লোকেশন আর শিল্পীরা। কিন্তু এত সব সুন্দরের মাঝে আমার চোখ আটকে রইল মনার দিকে। মানে মাহফুজ় আহমেদ। কী রোম্যান্টিক লুক! জাস্ট প্রেমে পড়ে যাওয়ার মতো আপনি মনা।’’ ছবিতে নায়িকা শবনম বুবলী। তবে শুধু অভিনেতা নন, তাঁর ঘনিষ্ঠ পরিচালক চয়নিকা চৌধুরীর উদ্দেশে লেখেন, ‘‘চয়নিকা চৌধুরী, তুমি সত্যিই অসাধারণ। এমন করে প্রেমটা তুমি পর্দায় তোলো, তার আরও একটা উদাহরণ হয়ে রইল। আমার গর্ব হয় তোমার জন্যে। আমরা নিশ্চয়ই গর্ব করে বলতে পারি, আমাদের এক জন চয়নিকা চৌধুরী আছেন।’’ যদিও ছবির নায়িকাকে নিয়ে একটি শব্দও খরচ করেননি পরী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Bangladeshi Actress Shariful Raj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE