Advertisement
০৬ মে ২০২৪
Pori Moni

অসুস্থ রাজ্য, একা হাতে সামলাতে হচ্ছে ছেলেকে, মন ভাল নেই নায়িকার

শরিফুল রাজ রয়েছেন নিজের মতো। এ দিকে অসুস্থ ছেলেকে সামলাতে হিমশিম অবস্থা মা পরীমণির।

Pori Moni

ছেলে রাজ্যকে কোলে নিয়ে পরীমণি। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৩ ১৩:০৪
Share: Save:

ছেলে রাজ্যকে নিয়ে চিন্তিত পরীমণি। বেশ কিছু দিন আগে অসুস্থ হয়ে পড়েছিল ১১ মাসের খুদে। তখন তাকে নিয়ে হাসপাতালেও ছুটতে হয়েছিল। আবারও অসুস্থ পরীর একরত্তি। ১০৩ জ্বর ছিল। একা হাতে ছেলেকে সামলাতে গিয়ে চিন্তায় অভিনেত্রী। আবেগপ্রবণ হয়ে পড়লেন তিনি। কয়েক মাস আগেও স্বামী শরিফুল রাজের সঙ্গে তাঁর সম্পর্ক স্বাভাবিকই ছিল। কিন্তু শেষ কয়েক মাসে সব কিছুই বদলে গিয়েছে। রাজ নিজের কাজ নিয়ে আলাদা রয়েছেন। আর পরী ছেলেকে সামলাতে ব্যস্ত।

ছেলের অসুস্থতার মাঝে পুরনো দিনে ফিরে গেলেন নায়িকা। ১১ মাসের খুদের হাতে চ্যানেল করা হয়েছে রক্ত নেওয়ার জন্য। অসুস্থ ছেলের ছবি পোস্ট করে তিনি লেখেন, “আমার পদ্মফুল, মনে পড়ে তোমার প্রথম ভ্যাকসিন দেওয়ার দিনে আমি ভয়ে, কষ্টে, কান্নায় বার বার মূর্ছা যাচ্ছিলাম। তখন আমাকে সামলানোর কেউ ছিল বলেই হয় তো কাঁদতেও সহজ লেগেছিল আমার। আজ প্রথম বার তোমার চ্যানেল করা হল, তোমার প্রথম ব্লাড টেস্টের জন্যে! আমি একা …তোমাকে বুকে ধরে সাহস জোগাই সামনের এমন আরও কঠিন দিনের জন্যে নিজেকে প্রস্তুত করি।”

এক দিকে যখন হিমশিম খাচ্ছেন নায়িকা, তখন রাজ্যের বাবা কোথায়? বাংলাদেশের সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, রাজ কলকাতা থেকে ইতিমধ্যেই বাংলাদেশে ফিরেছেন। তবে তিনি পরীর সঙ্গে নেই। ঢাকাতেও নেই। এই মুহূর্তে তিনি রয়েছেন ভান্ডারিয়াতে। বরারবই অভিনেতা বলে এসেছেন ঘোরাঘুরি করতে বেশ পছন্দ করেন তিনি। একা একাই নানা জায়গায় ঘুরে বেড়ান। তবে ভান্ডারিয়াতে তিনি শুধুই যে ঘুরতে গিয়েছেন এমনটা নয়। খুব শীঘ্রই নতুন কাজ শুরু করতে চলেছেন। তার প্রস্তুতি নিতে ক’দিন ঢাকার বাইরে রয়েছেন অভিনেতা। তবে নতুন কাজ নিয়ে এখনই কিছু বলতে নারাজ তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Bangladeshi Actress Shariful Raaz
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE