Advertisement
০২ মার্চ ২০২৪
Pori Moni

পরীমণির ছেলের সব দুধ খেয়ে নিলেন অন্য কেউ, কী করলেন নায়িকা?

বাংলাদেশের চর্চিত নায়িকা পরীমণি ব্যস্ত তাঁর ছেলেকে নিয়ে। মামারবাড়ি ঘুরতে গিয়ে কী হল খুদের সঙ্গে?

Bangladeshi Actress Pori Moni\\\\\\\'s shares a funny video on facebook

মামারবাড়ি গিয়েই ঘটল এক কাণ্ড! রাজ্যের দুধ খেয়ে নিল তার মাসি। যা চোখ এড়াল না মা পরীমণির। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৭:০৮
Share: Save:

মামারবাড়ি ঘুরতে গিয়েছে রাজ্য। মায়ের কোলে হেলিকপ্টারে চেপে প্রথম বার ঘুরতে গেল বাংলাদেশি অভিনেত্রী পরীমণির ছেলে। মামারবাড়ি গিয়েই ঘটল এক কাণ্ড! রাজ্যের দুধ খেয়ে নিল তার মাসি। যা চোখ এড়াল না মা পরীমণির।

খাটে বসে আরামে বাটিভর্তি দুধ খাচ্ছেন তিনি৷ সেই মুহূর্তই ফ্রেমবন্দি করলেন নায়িকা। রাজ্যের উদ্দেশে বললেন, ‘‘দেখ রাজ্য তোর সব দুধ খেয়ে নিল।’’ যদিও এ সব কথা শুনেও কোনও হুঁশ নেই ছোট্ট রাজ্যর মাসির। তিনি তৃপ্তি করে দুধ খেয়ে বাটি সাফ করে দিলেন।

পরীমণির অভিযোগ শুনে তিনিও দিলেন তেমন উত্তর। বললেন, ‘‘ছেলেকে ঠিক খাবার দেওয়া হচ্ছে কি না, সেটা দেখে নিতে হবে না? মা না হলে মাসিকেই তো দেখতে হবে৷’’

পুরোটাই যে মজার ছলে ঘটেছে, তা ভিডিয়োতেই স্পষ্ট৷ ইদানীং রাজ্যকে নিয়েই পরীমণির জগৎ। ছেলে আর স্বামী শরীফুল রাজকে নিয়ে পরীমণি সুখে সংসার করছেন। কিছু দিন আগেই ধুমধাম করে ছেলের অন্নপ্রাশন দেন নায়িকা। পরীমণি নিজে অনাথ। নিজের ছেলের মুখেভাতে অনাথ শিশুদের পাত পেড়ে খাইয়েছেন নায়িকা ও তাঁর স্বামী।

কয়েক মাস আগে অবশ্য পরিস্থিতি এমন ছিল না। স্বামীর সঙ্গে নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে কম চর্চা হয়নি। স্বামীর সঙ্গে অশান্তির কথা প্রকাশ্যে লিখেছিলেন নায়িকা। অন্য নায়িকার সঙ্গে স্বামীর সম্পর্কের কথাও ফেসবুকে লিখেছিলেন পরীমণি। তবে সে সবই এখন অতীত। ছেলে আর স্বামীকে নিয়ে শান্তিতে সংসার করছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE