Advertisement
০১ মে ২০২৪
Pori Moni

‘আমার স্বাভাবিক হতে সময় লাগবে’, জীবনে নতুন কী সিদ্ধান্ত নিলেন পরীমণি?

অনেক দিন হল সে ভাবে সমাজমাধ্যমের পাতায় কোনও পোস্ট দেননি বাংলাদেশি অভিনেত্রী পরীমণি। এ বার জীবনে কী সিদ্ধান্ত নিলেন নায়িকা?

Bangladeshi actress PoriMoni took a decision after death of her grandfather

পরীমণি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ ২০:৪৪
Share: Save:

সদ্য নিজের কাছের মানুষকে হারিয়েছেন বাংলাদেশি অভিনেত্রী পরীমণি। ছেলে রাজ্যকে নিয়েই দিনের অর্ধেকটা সময় কেটে যায় তাঁর। স্বামী শরিফুল রাজের সঙ্গে তাঁর সাংসারিক কলহ নিয়ে হয়েছে বিস্তর জলঘোলা। সে সময় নিত্য দিন কোনও না কোনও পোস্ট দেখা যেত নায়িকার সমাজমাধ্যমের পাতায়। তবে ইদানীং তেমন ভাবে কোনও লেখালেখি করতে দেখা যায় না তাঁকে। কেমন আছেন পরী? অনেকের মনেই এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল। সম্প্রতি এক অনুষ্ঠানে দেখা গেল নায়িকাকে। ছেলেকে নিয়ে কেমন কাটছে তাঁর প্রতিটা দিন? ভবিষ্যৎই বা কী ভাবে পরিকল্পনা করছেন নায়িকা? সবটা খোলসা করলেন তিনি।

পরী বলেছেন, “অনেক বেশি কাজ করতে হবে, বিষয়টি তা না। আমি হারিয়ে যাইনি। আমি ভাল ভাবেই আছি। জীবন হয়তো আমার পরীক্ষা নিচ্ছে। আমি ভেঙে পড়ার মানুষ নই। সুন্দর সুন্দর সিনেমা করতে চাই। সংখ্যাটা বড় না। আমি সিদ্ধান্ত নিয়েছি— একদম বেছে বেছে, ভাল ভাল কাজ করব। এখন আমার সন্তান আছে, তাকে সময় দিতে হয়। সব কিছু ভেবেই শুটিং করতে হবে। নানু মারা যাওয়ার পর আমার স্বাভাবিক হতে সময় লাগবে।”

রাজ এবং পরীমণির রাস্তা আলাদা এখন। দু’জনেই ব্যস্ত নিজেদের কাজ নিয়ে। নায়িকা জীবনে এখন মূল দায়িত্ব তাঁর ছেলে। অন্য দিকে শোনা যাচ্ছে, রাজ কলকাতায় এসেছেন তাঁর নতুন ছবির শুটিংয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladeshi Actress Pori Moni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE