Advertisement
২৩ জুন ২০২৪
Shakib Khan

শাকিবের বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগ অবাস্তব! মুখ খুললেন নায়কের ছবির পরিচালক

ও পার বাংলার অভিনেতা শাকিবের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন তাঁর প্রযোজক। এ বার সেই বিতর্কেই মুখ খুললেন ছবির পরিচালক।

Bangladeshi Director Ashikur Rahman opens up about the Shakib Khan recent controversy

এ বার শাকিবের বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগের প্রসঙ্গে মুখ খুললেন ছবির পরিচালক আশিকুর রহমান। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১৪:৩৮
Share: Save:

বিতর্কের কেন্দ্রবিন্দুতে ওপার বাংলার জনপ্রিয় নায়ক শাকিব খান। তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন নায়কের ছবির প্রযোজক রহমত উল্লাহ। সাত বছর আগে ‘অপারেশন অগ্নিপথ’ ছবির শুটিং করতে গিয়ে অস্ট্রেলিয়ায় কী করেছিলেন শাকিব, তা নিয়ে তৈরি হয়েছে যাবতীয় বিতর্ক। এ বার এই প্রসঙ্গে মুখ খুললেন ছবির পরিচালক আশিকুর রহমান। কী বললেন পরিচালক?

Bangladeshi Director Ashikur Rahman opens up about the Shakib Khan recent controversy

পরিচালকের সঙ্গে শাকিব। — ফাইল চিত্র।

শাকিব প্রসঙ্গে আশিকুর জানান, ২০১৮ সালে তিনি, রবিউল রবি ও শাকিবের আইনজীবী কোগরা পুলিশ স্টেশনে গিয়েছিলেন ওই ঘটনার বিস্তারিত জানার জন্য। নায়কের আইনজীবী পুলিশের সঙ্গে বিভিন্ন কাগজপত্র নিয়ে আলাদা একটি ঘরে বসেন। প্রায় এক ঘণ্টা আলোচনার পর তদন্তকারী কর্মকর্তারা জানান, নায়কের বিরুদ্ধে করা অভিযোগের সত্যতার প্রমাণ তাঁরা পাননি। তার পর তিনি (তদন্তকারী কর্মকর্তা) শাকিবের সঙ্গে সরাসরি ফোনে কথা বলেন এবং তাঁকে কোনও সন্দেহ ছাড়া নিশ্চিন্তে সিডনিতে শুটিং করতে বলেন।

পরিচালক আরও বলেন, “শেষ কয়েক দিন ধরে ‘অপারেশন অগ্নিপথ’ নিয়ে অনেক বিতর্কই শুনছি। ২০১৬ ও ২০১৮ সালে দু’বার অস্ট্রেলিয়ায় শুটিং করতে আসেন শাকিব। ২০১৬ সালে অস্ট্রেলিয়ায় সাত-আট দিনের শুটিং করেন। আর ২০১৮ সালে ‘সুপার হিরো’ ছবির শুটিং করতে অস্ট্রেলিয়ায় আসেন। তাঁর বিরুদ্ধে অভিযোগ যে, তিনি নাকি পালিয়ে গিয়েছেন অস্ট্রেলিয়া থেকে, তা বাস্তবে কখনও সম্ভব নয়। এই দেশে কারও বিরুদ্ধে কোনও অভিযোগ এলে, তা খতিয়ে শেষ না দেখা পর্যন্ত, তাঁকে দেশত্যাগ বা প্রবেশের অনুমতি দেওয়া হয় না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Bangladeshi Actor Contrversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE