Advertisement
০৩ মে ২০২৪
Hero Alom

হিরো আলমের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন তাঁর সহ-অভিনেত্রী! কী বললেন আলম?

হিরো আলমকে নিয়ে ও পার বাংলায় চর্চার শেষ নেই। ঢাকা ১৭ উপনির্বাচনে লড়াই করার প্রস্তুতি নিচ্ছেন তিনি। এর মধ্যেই তাঁর বিরুদ্ধে থানায় গেলেন সহ-অভিনেত্রী।

Some one has lodged a complaint against Hero Alom.

হিরো আলম। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৩ ১৬:১০
Share: Save:

হিরো আলম ও পার বাংলার অন্যতম চর্চিত ইউটিউবার। ঢাকা ১৭ উপনির্বাচন নিয়ে খুবই ব্যস্ত তিনি। এর মাঝেই বাংলাদেশে ছড়িয়ে পড়েছে তাঁর সম্পর্কের নানা নেতিবাচক মন্তব্য। শোনা যাচ্ছে, তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন সহশিল্পী রিয়া চৌধুরী। হিরো আলমের সঙ্গে ‘টোকাই’ সিনেমায় কাজ করেছিলেন রিয়া। তাঁর অভিযোগ আলমের ফেসবুক থেকে তাঁর নামে নোংরা কথা বলা হয়েছে। তাঁর সহ-অভিনেত্রীর দাবি, সামাজিক ভাবে ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে। সত্য কোনটা?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় হিরো আলমের সঙ্গে। তিনি জানিয়েছেন, তাঁর নামে ভুয়ো খবর রটানো হচ্ছে। আলম বলেন, “আমি ঢাকা ১৭ মনোনয়ন নিয়ে ব্যস্ত। আমার নির্বাচনকে নষ্ট করার জন্য দর্শকের একাংশ আমার নামে মিথ্যে খবর রটাচ্ছে। আমার ফেসবুক থেকে এমন কিছু ছড়ায়নি। সম্পূর্ণ রটনা। আগের বার যেমন ইচ্ছাকৃত ভাবে আমায় হারানো হয়েছিল। এ বারও তেমনই কিছু করার চেষ্টা চালাচ্ছে সবাই। কিন্তু এমনটা আমি হতে দেব না।”

১৫ জুন, বৃহস্পতিবার মনোনয়ন পত্র জমা দিতে যাবেন হিরো আলম। সাধারণ মানুষের কথা ভেবেই তিনি নির্বাচনে দাঁড়াতে চান বলে আগেই জানিয়েছিলেন আনন্দবাজার অনলাইনকে। ফেব্রুয়ারি মাসে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম), বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনের সময় আলোচনায় আসেন তিনি। তবে সে বার তিনি পরাজিত হয়েছিলেন। তবে বার বারই তাঁর যোগ্যতা নিয়ে প্রশ্ন উঠছে। কারও কথাতেই বেশি গুরুত্ব দিতে নারাজ আলম।

তিনি আনন্দবাজার অনলাইনকে বলেন, “আমি ফারুকভাইয়ের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চাই। আর যোগ্যতা প্রসঙ্গে বলব, হ্যাঁ এটা তো ঠিক যে আমি যোগ্য নই সাংসদ হওয়ার। কিন্তু এখানে এমন অনেক ব্যক্তি আছেন, যাঁরা অযোগ্য, অথচ পদে আছেন। তাঁরা কেউ কোনও কাজ করেননি।” এখন যদি তিনি ১০০টি পরিবারের কথা ভাবেন, নির্বাচনে জিতলে তিনি হাজারের বেশি পরিবারের কথা ভাবতে পারবেন। তাই জন্যই এই নির্বাচনে জেতার চেষ্টা চালিয়ে যাচ্ছেন হিরো আলম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hero Alom Bangladeshi Actor Youtuber
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE