Advertisement
৩০ মে ২০২৪
Jhanvi Kapoor

Janhvi Kapoor: পুরুষের কোন কোন গুণ তাঁকে আকৃষ্ট করে, খোলসা করলেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী

বলিউডের নতুন প্রজন্মের নায়িকা। ইদানীং নজর কাড়ছেন টিনসেল নগরীতে। কেমন পুরুষ তাঁর জীবনসঙ্গী হবেন? বিশদে বললেন শ্রীদেবী-কন্যা।

 কেমন জীবনসঙ্গী পছন্দ জাহ্নবীর?

কেমন জীবনসঙ্গী পছন্দ জাহ্নবীর?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ জুন ২০২২ ১৪:১৮
Share: Save:

একে শ্রীদেবীর কন্যা, তায় বি-টাউনের নতুন প্রজন্মের নায়িকা। সকলের চোখ এখন জাহ্নবী কপূরের দিকেই! তাঁর পোশাক থেকে পুরুষ বন্ধু— সব কিছু নিয়েই অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। বিশেষত পুরুষ বন্ধু ওরহান আওয়াত্রামানির সঙ্গে যখন খুল্লমখুল্লা উটি বেড়াতে যান, পর্দার ‘গুঞ্জন’কে নিয়ে গুঞ্জনও হয় যথেষ্ট! বি-টাউনের বিভিন্ন পার্টিতে তাঁদের যুগলে দেখা যায়। প্রশ্ন ওঠে, ওরহানকেই কি বিয়ে করবেন শ্রীদেবী-কন্যা? মুম্বই সংবাদমাধ্যমের সে প্রশ্ন এড়িয়ে অভিনেত্রী জানিয়েছেন কেমন জীবনসঙ্গী তাঁর পছন্দ। জাহ্নবীর চাহিদা, তাঁর হবু বর কাজের প্রতি শুধু দায়িত্বশীল হবেন এমনটা নয়, বরং যে কাজ তিনি করবেন, তাতে যেন তাঁর আবেগের প্রকাশ দেখা যায়। ‘গুঞ্জন সাক্সেনা’ বলেন, “যে মানুষের কাজ দেখে আমি মুগ্ধ হব, যে আমাকে জীবনে অনেক কিছু শেখাবে, চেনাবে, তাকেই আমি আমার জীবনসঙ্গী হিসেবে ভাবতে পারব।”

এখানেই থেমে যাননি প্রযোজক বনি কপূরের কন্যা। বলেছেন, তাঁর ভালবাসার মানুষের মধ্যে অবশ্যই বুদ্ধিদীপ্ত রসিকতার ক্ষমতা থাকতে হবে এবং তিনি যেন জাহ্নবীতে মুগ্ধ হয়ে থাকেন, মজে থাকেন।

২০১৮ সালে ‘ধড়ক’ ছবিতে বলিউডে অভিষেক হয় জাহ্নবীর। নাগরাজ মঞ্জুলের মরাঠি ছবি ‘সৈরত’-এর হিন্দি পুনর্নির্মাণ এই ছবিটি। বিপরীতে ছিলেন আর এক নবাগত ঈশান খট্টর। তার পরে আর থেমে থাকতে হয়নি শ্রীদেবী-কন্যাকে।

‘আংরেজি মিডিয়াম’, ‘গুঞ্জন সাক্সেনা’-সহ একের পর এক ছবিতে নিজের জায়গা করে নিয়েছেন বলিষ্ঠ অভিনয়ে।

তার পরেই বলিউডের চর্চার কেন্দ্রে জাহ্নবী আর তাঁর প্রেমজীবন। পেশায় সমাজকর্মী ওরহানের সঙ্গে সম্পর্কের জল্পনা শুরু। এক সময়ে অবশ্য অভিনেত্রী সারা আলি খানের সঙ্গেও ওরহানের প্রেমের খবর ছড়িয়েছিল।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Jhanvi Kapoor Actress Life Partner
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE