Advertisement
১৯ জুন ২০২৪
Akshay Kumar

Bell Bottom: প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার ঘন্টা কয়েকের মধ্যে অনলাইনে ফাঁস অক্ষয় কুমারের ‘বেল বটম’

অতিমারির প্রকোপে অনির্দিষ্টকাল বন্ধ থাকার পর, অক্ষয় কুমারের ছবি দিয়েই প্রেক্ষাগৃহে হিন্দি ছবি ফিরে আসছে। অতিমারির দ্বিতীয় ঢেউয়ের পর প্রেক্ষাগৃহে হিন্দি ছবির ফিরে আসা নিঃসন্দেহে একটি আনন্দের খবর।

কিন্তু সমালোচক এবং অনুরাগীদের কাছ থেকে ‘বেল বটম’ প্রশংসা লাভ করেছে।

কিন্তু সমালোচক এবং অনুরাগীদের কাছ থেকে ‘বেল বটম’ প্রশংসা লাভ করেছে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২১ ১৯:৩৩
Share: Save:

বৃহস্পতিবার অক্ষয় কুমারের বহু-প্রতীক্ষিত স্পাই থ্রিলার ছবি ‘বেল বটম’ অবশেষে প্রেক্ষাগৃহে মুক্তি পেল। অতিমারির প্রকোপে অনির্দিষ্টকাল বন্ধ থাকার পর অক্ষয় কুমারের ছবি দিয়েই প্রেক্ষাগৃহে হিন্দি ছবি ফিরে আসছে। কিছু কিছু রাজ্যে ৫০ শতাংশ পর্যন্ত আসন ভরতে দেওয়া হচ্ছে করোনার কথা মাথায় রেখে। তবুও অতিমারির দ্বিতীয় ঢেউয়ের পর প্রেক্ষাগৃহে হিন্দি ছবির ফিরে আসা নিঃসন্দেহে একটি আনন্দের খবর, এমনই মত হল মালিক থেকে শুরু করে পরিচালক, অভিনেতাদের।
কিন্তু দুর্ভাগ্যবশত সে ছবি মুক্তি পাওয়ার ঘন্টা কয়েকের মধ্যেই নেটমাধ্যমে পুরো ছবিটি ফাঁস হয়ে গিয়েছে। ‘ফিল্মিওয়াপ’, বা ‘তামিলরকার্স’-এর মতো পাইরেটেড ওয়েবসাইটে ছবিটি বিনামূল্যে পাওয়া যাচ্ছে বলেই খবর।
এমন অতিমারির পরিস্থিতিতে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি করানো অক্ষয় এবং ছবির নির্মাতাদের পক্ষে একটি ঝুঁকিপূর্ণ পদক্ষেপ। কিন্তু সমালোচক এবং অনুরাগীদের কাছ থেকে ‘বেল বটম’ প্রশংসা লাভ করেছে। ১৯৮০ সালের বিমান হাইজ্যাকের ঘটনাকে কেন্দ্র করে বানানো এই ছবি। অক্ষয় ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন লারা দত্ত, হুমা কুরেশী, বাণী কপূর প্রমুখ।

অতিমারির প্রকোপে অনির্দিষ্টকাল বন্ধ থাকার পর অক্ষয় কুমারের ছবি দিয়েই প্রেক্ষাগৃহে হিন্দি ছবি ফিরে আসছে।

অতিমারির প্রকোপে অনির্দিষ্টকাল বন্ধ থাকার পর অক্ষয় কুমারের ছবি দিয়েই প্রেক্ষাগৃহে হিন্দি ছবি ফিরে আসছে।

প্রসঙ্গত লারা দত্ত ‘বেল বটম’-এ দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করেছেন। চরিত্রের জন্য তাঁকে যে রকম মেকআপ করানো হয়েছিল, তা দেখে মুগ্ধতা প্রকাশ করেছিলেন। তাঁর সেই ইন্দিরা গান্ধী হয়ে ওঠার ছবি মুহূর্তের মধ্যে ছড়িয়ে গিয়েছিল নেটমাধ্যমে।
রীতেশ দেশমুখ, অজয় দেবগণ, হৃতিক রোশনের মতো বলিউডের প্রথম সারির তারকারা অক্ষয় কুমার আর ‘বেল বটম’-এর গোটা টিমকে সাধুবাদ জানিয়েছেন এমন কঠিন সিদ্ধান্ত নেওয়ার জন্য। তাঁদের মতে ‘বেল বটম’ হিন্দি ছবিকে প্রেক্ষাগৃহে নিয়ে আসার একটি পথ দেখিয়েছে।
ইতিমধ্যেই অক্ষয় ‘বেল বটম’-এর একটি স্যিকুয়েলের ইঙ্গিত দিয়েছেন। তাঁর কথায়, “যেইভাবে ছবিটি শেষ হয়েছে, নিঃসন্দেহে তা একটি স্যিকুয়েলের প্রত্যাশা তৈরি করছে।” অক্ষয়ের মতে, চিত্রনাট্য যদি ভাল করে লেখা হয়, অবশ্যই তা রুপোলি পর্দায় দেখা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Lara Dutta Huma Qureshi Bell Bottom
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE