Advertisement
০৮ মে ২০২৪
Bonny Sengupta

WB Polls 2021: বনি যে বিজেপি-তে যাবে, মা হয়েও তা জানতে পারিনি: পিয়া সেনগুপ্ত

মা পিয়া সেনগুপ্ত সদ্য যোগ দিয়েছেন শাসকদলে। প্রেমিকা কৌশানী মুখোপাধ্যায় কৃষ্ণনগর উত্তর কেন্দ্রে শাসকদলের প্রার্থী।

পিয়া সেনগুপ্ত, বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়

পিয়া সেনগুপ্ত, বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২১ ১৭:৫৮
Share: Save:

শেষমেশ বিজেপি-তে যোগ দিলেন বনি সেনগুপ্ত। ৩ মার্চ প্রথম জানিয়েছিল আনন্দবাজার ডিজিটাল। ওই দিন যোগাযোগও করেছিল অভিনেতার সঙ্গে। বনি জানিয়েছিলেন, ‘‘পুরোটাই গুঞ্জন। দিদির পাশেই আছি।’’ গুঞ্জন অবশেষে সত্যি। বুধবার বনিকে দেখা গেল গেরুয়া শিবিরের পতাকা হাতে।

মা পিয়া সেনগুপ্ত সদ্য যোগ দিয়েছেন শাসকদলে। প্রেমিকা কৌশানী মুখোপাধ্যায় কৃষ্ণনগর উত্তর কেন্দ্রে শাসকদলের প্রার্থী। কী প্রভাব পড়তে চলেছে পরিবারে? পিয়ার কাছে জানতে চেয়েছিল আনন্দবাজার ডিজিটাল। ইম্পার সভাপতি এই মুহূর্তে কলকাতার বাইরে। তিনিও লোকমুখে শুনেছেন এই খবর! বললেন, ‘‘যাবতীয় বিরোধিতা রাজনীতির মঞ্চেই তোলা থাকবে। অন্তত মা-ছেলের সম্পর্কে এর কোনও প্রভাব পড়বে না।’’

বনি নিজেও এত দিন শাসকদলের সমর্থক ছিলেন। প্রত্যক্ষ রাজনীতিতে যোগ না দিলেও মুখ্যমন্ত্রীর প্রচারে অংশ নিতে দেখা গিয়েছে তাঁকে। হঠাৎ কেন দলবদলের সিদ্ধান্ত নিলেন? পিয়ার মতে, ছেলে বড় হয়েছে। তার নিজস্ব মতামত তৈরি হয়েছে। সেই জায়গা থেকেই হয়তো এই সিদ্ধান্ত তার।

দিলীপ ঘোষ এবং রাজীব বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে বিজেপি-তে যোগ বনির।

দিলীপ ঘোষ এবং রাজীব বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে বিজেপি-তে যোগ বনির।

মা হয়ে কিছুই জানতেন না পিয়া?

‘‘পরশু কলকাতায় ফিরছি। তার পর কথা হবে বনির সঙ্গে। তখনই জানাতে পারব আসল কারণ’’ সাফ জবাব তাঁর।

ঘাস আর পদ্ম ফুলের কোন্দলে বিচ্ছেদের মুখোমুখি দুই দলের সদস্য-মন্ত্রী সৌমিত্র খাঁ এবং তাঁর স্ত্রী সুজাতার। বনি-কৌশানীর সম্পর্কেও কি আগামী দিনে এ ভাবেই রাজনীতি ঢুকে পড়বে? উত্তর দেননি পিয়া। তবে বনির সামাজিক পাতায় এখনও জ্বলজ্বল করছে ওই দিন বিজেপি সমর্থক সোহেল দত্তের সঙ্গে তোলা তাঁর ছবি। ওই দিনই বনির বিজেপি যোগ নিয়ে প্রশ্ন করার পর সোহেল তাঁর সামাজিক পাতা থেকে সরিয়ে নেন সেই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE