Advertisement
০৭ ফেব্রুয়ারি ২০২৩
entertainment

মিমি নাপসন্দ! ‘ক্রাশ’ শুভশ্রীকে জড়িয়ে ছবি তুলল আদিদেব

ধুতি-পাঞ্জাবিতে সেজে ‘ক্রাশ’ শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে জড়িয়ে দিব্যি ছবি তুলেছে সে!

শুভশ্রীর সঙ্গে আদিদেব।

শুভশ্রীর সঙ্গে আদিদেব।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২১ ১৩:১৭
Share: Save:

প্রথম ক্রাশ! তাকে অস্বীকার করা যায়? আদিদেব চট্টোপাধ্যায়ও পারেনি। উল্টে ধুতি-পাঞ্জাবিতে সেজে ‘ক্রাশ’ শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে জড়িয়ে দিব্যি ছবি তুলেছে! মা সুদীপা চট্টোপাধ্যায় একমাত্র ছেলের সেই ছবি সোশ্যালে দিয়েছেন সদ্য। যেমন ছবি তেমনি তার ক্যাপশন। ছেলের কীর্তিকম্ম সেখানেই ফাঁস করে দিয়েছেন পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের গিন্নি।

Advertisement

কী লিখেছেন তিনি? শুরুতেই একচোট প্রশংসা করে নিয়েছেন ছেলের। কেন? শুভশ্রী আর আদির মিষ্টি ছবিতে রসিকতা করেছেন, ‘ছোট্ট আদি প্রথম ক্রাশ ‘প্রাণ দিতে চাই’-কে সত্যিই বুঝি প্রাণ দিতে পারে! শুভ-র প্রতি কী ভীষণ বিশ্বস্ত আমার ছেলে। ওকে জড়িয়ে ধরতেই কিচ্ছু না বলে ছবি তুলে নিল!’ অনুরাগীরাও বলতে বাধ্য হয়েছেন, মাত্র ৪ বছরেই কী পোজ! একটুও জড়তা নেই।

এটুকুই নয়, ক্রাশের প্রতি তার বিশ্বস্ততার আরও প্রমাণ দিয়েছে আদিদেব। শুভশ্রীর পরেই তাকে একই ভাবে জড়িয়ে ছবি তুলতে যান সাংসদ-তারকা মিমি চক্রবর্তী। কিন্তু আদি কেন সবাইকে জড়াতে দেবে? বিশেষ করে মিমিকে যখন তার ঘোরতর অপছন্দ! ছবিতেও তাই সেই প্রতিক্রিয়া স্পষ্ট। মিমি যত তাকে জড়াতে গিয়েছেন, সে যেন ততই আড়ষ্ট। বরং অভিনেত্রীর কব্জা থেকে নিজেকে ছাড়াতেই ব্যস্ত আদি। সেই ছবি শেয়ার করে মায়ের আফসোস, ‘কিছুতেই মিমির সঙ্গে পোজ দিল না! আমি জানি, বড় হয়ে আদি এমন কু-কীর্তির জন্য নির্ঘাৎ কপাল চাপড়াবে!’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.