Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

মিমি নাপসন্দ! ‘ক্রাশ’ শুভশ্রীকে জড়িয়ে ছবি তুলল আদিদেব

ধুতি-পাঞ্জাবিতে সেজে ‘ক্রাশ’ শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে জড়িয়ে দিব্যি ছবি তুলেছে সে!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১০ মার্চ ২০২১ ১৩:১৭
শুভশ্রীর সঙ্গে আদিদেব।

শুভশ্রীর সঙ্গে আদিদেব।

প্রথম ক্রাশ! তাকে অস্বীকার করা যায়? আদিদেব চট্টোপাধ্যায়ও পারেনি। উল্টে ধুতি-পাঞ্জাবিতে সেজে ‘ক্রাশ’ শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে জড়িয়ে দিব্যি ছবি তুলেছে! মা সুদীপা চট্টোপাধ্যায় একমাত্র ছেলের সেই ছবি সোশ্যালে দিয়েছেন সদ্য। যেমন ছবি তেমনি তার ক্যাপশন। ছেলের কীর্তিকম্ম সেখানেই ফাঁস করে দিয়েছেন পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের গিন্নি।

কী লিখেছেন তিনি? শুরুতেই একচোট প্রশংসা করে নিয়েছেন ছেলের। কেন? শুভশ্রী আর আদির মিষ্টি ছবিতে রসিকতা করেছেন, ‘ছোট্ট আদি প্রথম ক্রাশ ‘প্রাণ দিতে চাই’-কে সত্যিই বুঝি প্রাণ দিতে পারে! শুভ-র প্রতি কী ভীষণ বিশ্বস্ত আমার ছেলে। ওকে জড়িয়ে ধরতেই কিচ্ছু না বলে ছবি তুলে নিল!’ অনুরাগীরাও বলতে বাধ্য হয়েছেন, মাত্র ৪ বছরেই কী পোজ! একটুও জড়তা নেই।

Advertisement

এটুকুই নয়, ক্রাশের প্রতি তার বিশ্বস্ততার আরও প্রমাণ দিয়েছে আদিদেব। শুভশ্রীর পরেই তাকে একই ভাবে জড়িয়ে ছবি তুলতে যান সাংসদ-তারকা মিমি চক্রবর্তী। কিন্তু আদি কেন সবাইকে জড়াতে দেবে? বিশেষ করে মিমিকে যখন তার ঘোরতর অপছন্দ! ছবিতেও তাই সেই প্রতিক্রিয়া স্পষ্ট। মিমি যত তাকে জড়াতে গিয়েছেন, সে যেন ততই আড়ষ্ট। বরং অভিনেত্রীর কব্জা থেকে নিজেকে ছাড়াতেই ব্যস্ত আদি। সেই ছবি শেয়ার করে মায়ের আফসোস, ‘কিছুতেই মিমির সঙ্গে পোজ দিল না! আমি জানি, বড় হয়ে আদি এমন কু-কীর্তির জন্য নির্ঘাৎ কপাল চাপড়াবে!’

আরও পড়ুন

Advertisement